×

বিনোদন

‘জায়েদ খানের’ দাম ৮ লাখ টাকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২৩, ০৭:১৪ পিএম

‘জায়েদ খানের’ দাম ৮ লাখ টাকা

ছবি: সংগৃহীত

‘জায়েদ খানের’ দাম ৮ লাখ টাকা

জায়েদ খানের দাম ৮ লাখ টাকা

নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জের ধনকুন্ডা গোদনাইল এলাকার আর কে এগ্রো ফার্মে উন্নতমানের কোরবানির পশু পালন বিক্রি করা হচ্ছে। ক্রেতাদের আকৃষ্ট করতে খামারটিতে একটি গরুর নাম রাখা হয়েছে ‘জায়েদ খান’।

‘আর কে অ্যাগ্রো ফার্ম’-এর কর্মীরা জানান, জায়েদ খান ছাড়াও তাদের ছিল মেসি, নেইমার ও পাঠান নামের গরু। এর মধ্যে মেসি প্রায় সাড়ে ৭ লাখ টাকায় ও নেইমার ৬ লাখ ৭০ হাজার টাকায় বিক্রি হয়েছে।

এদিকে সিন্ধি জাতের ১৮ মণের ‘জায়েদ খান’র দাম হাঁকা হচ্ছে ৮ লাখ টাকা। লাল-কালো রঙের গরুটি লম্বায় ১০ ফুট ও উচ্চতা ৫ ফুট। জায়েদ খানের খাদ্য তালিকায় রয়েছে ভুসি, সবুজ ঘাস এবং খড়সহ দানাদার সুষম খাবার। প্রতিদিন গড়ে এই গরুর খাবারের জন্য বরাদ্দ দেয়া হচ্ছে ১১০০ টাকা।

এখন পর্যন্ত জায়েদ খান নামের ওই গরুটির দাম উঠেছে সাড়ে ৬ লাখ টাকা। তবে খামার মালিকের দাবি, ৭ লাখের অধিক টাকা পেলেই তিনি গরুটি বিক্রি করবেন।

গরুর এমন নামকরণের বিষয়ে আর কে এগ্রো ফার্মের ম্যানেজার মো. আব্দুস সামাদ বলেন, গরুটি এখন জায়েদ খান নামেই ফার্মে ব্যাপক পরিচিত।

চিত্রনায়ক জায়েদ খান বলেন, প্রথমে শুনে আমিও চমকে গিয়েছিলাম। নিশ্চয়ই ভালোবেসে ঈদে আমার নামটি দিয়েছে। আসলে এগুলো ভালোবাসার বহি:প্রকাশ। মানুষ সত্যিই যে ভালোবাসে, আমাকে নিয়ে আলোচনা করে এটা চাইলেও হয়তো থামাতে পারবো না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App