×

বিনোদন

কাকে ‘কাউয়া শিল্পী’ বললেন ওমর সানি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২৩, ০৫:১০ পিএম

কাকে ‘কাউয়া শিল্পী’ বললেন ওমর সানি

ছবি: সংগৃহীত

কাকে ‘কাউয়া শিল্পী’ বললেন ওমর সানি

ছবি: সংগৃহীত

উদ্দেশ্য ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে সম্প্রতি দেশের বেশ কয়েকজন অভিনয়শিল্পী পাড়ি জমিয়েছেন মার্কিন মুলুকে।

যেখানে রয়েছে ছোট পর্দা থেকে শুরু করে ঢাকাই সিনেমার বেশ কিছু তারকারা। যুক্তরাষ্ট্রে আয়োজিত সেই অনুষ্ঠানে কিছূ শিল্পীর অংশগ্রহণ নিয়ে প্রশ্ন তুলেছেন দেশের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি। এদের মধ্যে কারো নাম উল্লেখ না করে ‘কাউয়া শিল্পী’ বলেও মন্তব্য করেছেন তিনি।

শুক্রবার (২৩ জুন) নিজের ফেসবুকে ওমর সানি লিখেছেন, ‘আগে আমেরিকার অনুষ্ঠানের নাম শুনলেই কম বেশি আমরা সবাই লাফ দিতাম। কিন্তু এখন যে ধরনের দুই-একজন কাউয়া শিল্পীকে তারা নিয়ে যাচ্ছে আমরা অবাক হচ্ছি, রুচির দুর্ভিক্ষ। হায়রে...!’

সানির ওই পোস্টে অনেকেই অভিনেতার সঙ্গে সহমত পোষণ করেছেন। আবার অনেকে প্রশ্ন তুলেছেন, আপনি যেতে পারেননি বলেই কি এই মন্তব্য? সেসবের জবাবও দিয়েছেন নায়ক। জানিয়েছেন, যুক্তরাষ্ট্রে এমন আয়োজনে এর আগেও বহুবার গিয়েছেন তিনি।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে বাংলাদেশি তারকাদের নিয়ে বিভিন্ন সময় বিনোদনমূলক অনুষ্ঠান হয়। এসব অনুষ্ঠান মূলত প্রবাসী বাংলাদেশিরা আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় এবার অনুষ্ঠিত হচ্ছে, ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’। জ্যামাইকার আমাজুরা হলে আগামী ২৫ জুন অনুষ্ঠিত হবে প্রথম পর্ব ‘মিউজিক অ্যাওয়ার্ড’ এবং ১ জুলাই থেকে ভার্জিনিয়াতে হবে দ্বিতীয় পর্ব ‘ফিল্ম অ্যাওয়ার্ড’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App