×

বিনোদন

প্রকাশ্যে থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার প্রথম লুক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুন ২০২৩, ০৫:০০ পিএম

প্রকাশ্যে থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার প্রথম লুক
প্রকাশ্যে থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার প্রথম লুক

দক্ষিণী তারকা বিজয় থালাপতি তার এবারের জন্মদিনে বড় রকমের চমক পেলেন। এইদিন প্রকাশ্যে এসেছে তার ‘লিও’ সিনেমার প্রথম লুক। আজ বৃহস্পতিবার (২২ জুন) ৪৯ বছর পূর্ণ করলেন দক্ষিণী সিনোমর এ জনপ্রিয় তারকা।

জন্মদিনের শুভক্ষণে তার নতুন সিনেমার পোস্টার প্রকাশিত হওয়া বেশ খুশি তিনি। লোকেশ কনগরাজের সিনেমা ‘লিও’র লুক পোস্টার মুক্তি পেলো। বিজয়ের অনুরাগীদের বিপুল সাড়া পেলো এই পোস্টার।

এমনিতেই বিজয়ের ফ্যান ফলোয়ার বিপুল। তার ওপর অভিনেতার জন্মদিনের মধ্যরাতে তার নতুন সিনেমা ‘লিও’র নির্মাতারা প্রকাশ করেন পোস্টার। অভিনেতার অনুরাগীদের জন্য এই সারপ্রাইজের থেকে কম নাকি! পোস্টারে দেখা যাচ্ছে বিজয় থালাপতির হাতে বিশাল হাতুড়ি, যার থেকে ঝরছে রক্ত। মারমুখী বিজয়ের এ পোস্টার এখন ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়।

‘লিও’র ফার্স্ট লুকে দেখা যাচ্ছে বিজয় একটি রক্তাক্ত স্লেজহ্যামার চালাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই পোস্টার শেয়ার করে লোকেশ কনগরাজ লেখেন, ‘লিওর প্রথম লুক এসে গেছে! শুভ জন্মদিন বিজয় থালাপতি আন্না (ভাই)! আবারো তোমার সঙ্গে হাত মিলিয়ে কাজ করতে পেরে উচ্ছ্বসিত! দুর্দান্ত কাটুক!’ লোকেশ কনগরাজের এই টুইট মাত্র আট ঘণ্টায় পার করে ৪৫ হাজার রিটুইটের সংখ্যা।

‘লিও’র শুটিং সারা হয়েছে কাশ্মীরে। আসন্ন এই সিনেমা ঘোষণার সঙ্গে সঙ্গে বিপুল সাড়া পায়। শোনা যাচ্ছে, এই সিনেমা লোকেশের সিনেম্যাটিক ইউনিভার্সের অন্তর্গত হতে চলেছে, ‘কৈথি’ ও ‘বিক্রম’ এরই মধ্যে যার অংশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App