×

বিনোদন

বাবা দিবসে শাহরুখ কণ্যার উপহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২৩, ০৭:০৮ পিএম

বাবা দিবসে শাহরুখ কণ্যার উপহার

অভিনয় জগতে পা রেখেছেন শাহরুখ-কন্যা সুহানা খান

বাবা দিবসে শাহরুখ কণ্যার উপহার
বাবা দিবসে শাহরুখ কণ্যার উপহার

অভিনয় জগতে পা রেখেছেন শাহরুখ-কন্যা সুহানা খান । জোয়া আখতারের দ্য আর্চিস- এ প্রথমবারের মতো অভিনেত্রী হিসেবে দেখা যাবে সুহানাকে। এর মধ্যেই প্রকাশ পেয়েছে সুহানার প্রথম সিনেমার ট্রেলার। বাবা দিবসে মেয়ের থেকে এমন উপহার পেয়ে গর্বিত শাহরুখ নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমার ট্রেলার শেয়ার করে আনন্দ প্রকাশ করলেন।

ফাদার্স ডে-র দিন সবচেয়ে বড় উপহার পেয়েছেন শাহরুখ খান। প্রকাশ্যে এসেছে সুহানা খানের আসন্ন বলিউড সিনেমা দ্য আর্চিস-এর ট্রেলার। আর একজন গর্বিত বাবা হিসেবে কিং খান তা শেয়ার করলেন সামাজিক মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় এই সিনেমার ট্রেলার শেয়ার করে কিং খান লিখেছেন, ‘ফাদার্স ডে-তে আমার সন্তানের জন্য সবটুকু ভাল প্রার্থনা করছি। সমস্ত শিশু আর টাইগার বেবির জন্য শুভকামনা। দ্য আর্চিজ’।

এদিকে সুহানা বাবার সে পোস্টে মন্তব্য করেছেন, ‘তোমায় ভালবাসি।’ এর আগে, সোশ্যাল মিডিয়ায় এই পোস্টার শেয়ার করেছিলেন শাহরুখ খান। সবাইকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি।

শাহরুখ সেই পোস্টার শেয়ার করে, স্মৃতি হাতড়ে লিখেছিলেন, ‘আমার মনে আছে, যখন আমার বয়স অল্প ছিল, এই আর্চির বইগুলো পড়ার জন্য অগ্রিম বুকিং করতাম। সবটাই নস্ট্যালজিয়া। এই ছবিটাকে অনেক অনেক শুভেচ্ছা, গোটা টিমকে বেস্ট অফ লাক।’

এই সিরিজে সুহানা ভিরোনিকা চরিত্রে অভিনয় করেছেন। বিট্টির চরিত্রে দেখা যাবে খুশি কাপূরকে। টাইগার বেবি ফিল্মসের প্রযোজনায় নেটফ্লিক্সে প্রকাশিত হবে এই সিরিজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App