×

বিনোদন

মিঠুনের গোপন কথা ফাঁস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২৩, ১১:০৬ এএম

মিঠুনের গোপন কথা ফাঁস

মিঠুন চক্রবর্তী

মিঠুনের গোপন কথা ফাঁস

মিঠুন চক্রবর্তী ভারতীয় চলচ্চিত্র জগৎ এর অন্যতম তারকা। তিনি অন্যান্য বিভিন্ন পুরস্কারের পাশাপাশি জাতীয় পুরস্কার অর্জন করেছেন। ডিস্কো ডান্সার তারকাখেত এই তারকা কমার্শিয়াল ছবির পাশাপাশি অন্য ধারার ছবিতেও অভিনয় করেছেন । তার অভিনয় এবং নাচে মুগ্ধ অনেক দর্শক। তবুও শুরুর দিকে একাধিক বি গ্রেড ছবিতে অভিনয় করেছিলেন মিঠুন চক্রবর্তী। এমন বি গ্রেড সিনেমায় অভিনয় করার কারণ নিয়ে মুখ খুলেছেন অভিনেতার বড় ছেলে মিমো চক্রবর্তী।

এর আগে এক সাক্ষাৎকারে মিঠুনের ছোট ছেলে নমশি চক্রবর্তী বলেছিলেন, গুন্ডার মতো বি গ্রেড ছবিতে অভিনয় করাটা বাবার মত তারকার সাথে যায় না। তার ওই ছবি করা উচিত হয়নি। মিঠুনের বড় ছেলে মিমো ও সিদ্ধার্থ কানানের সঙ্গে একান্ত আলাপচারিতায় বলেন, যখন আমরা ছোট ছিলাম, তখন বাবার একটা ছবি বক্স অফিসে ফ্লপ করলেই উনি অবসাদে ভুগতেন। চার শিফটে কাজ করতেন তিনি। অনেক পরিশ্রম করে নিজের ভাগ্য পরিবর্তন করেছে বাবা। জীবনে অনেক চড়ায় উৎরায় পেরিয়ে বাবা আজ এই অবস্থানে।

মিঠুনের বি গ্রেড ছবি করার সিদ্ধান্তকে সমর্থন করেন মিমো। তার কথায়, তিনি পরিবারের ভালোর জন্যই ওই ছবিগুলো করেছেন। ওনার হোটেল ব্যবসা ছিল। ব্যবসার প্রয়োজনে তিনি অনেক রকম কাজ করেছেন। তখন উটিতে শুটিং হলেই বলিউড বা দক্ষিণী ছবির পুরো ইউনিট আমাদের হোটেলে থাকত, যা ব্যবসার জন্য খুবই ভালো। বাবা টাকার জন্য ছবিগুলো করেছে। তার মানে এই নয় যে প্রযোজকদের টাকা জলে গেছে। ৭০ লাখ টাকা বাজেটের ছবি বক্স অফিসে ১ কোটি রিটার্ন দিয়েছে। আজও তিনি থেমে নেই। তিনি বিভিন্ন রকম রেয়েলিটি শো যেমন ডান্স বাংলা ডান্স, ডান্স ইন্ডিয়া ডান্স ইত্যাদি কাজ করেছেন। বাবা যা করে সবটা পরিবারের জন্য। আমি গর্বের সঙ্গে বলতে পারি, বাবার ভাবনায় পরিবারই শেষ কথা।

ক্যারিয়ারের প্রথমে কলকাতা থেকে মুম্বাই এসে লম্বা সময় স্ট্রাগল করেছেন মিঠু। তার মাথায় ছাদ ছিল না, খাওয়ার জন্য অর্থ ছিল না। অভিনেতা হতে গিয়ে গায়ের রঙের জন্য কটাক্ষ শুনেছেন, তবুও হাল ছাড়েননি তিনি। বাবার সেই খারাপ সময়ের গল্প শুনলে আমাদের সবার মন খারাপ হয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App