×

বিনোদন

একটি সিরিজের জন্য ১০ কোটি রুপি হাঁকিয়েছেন সামান্থা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২৩, ০৬:১৯ পিএম

একটি সিরিজের জন্য ১০ কোটি রুপি হাঁকিয়েছেন সামান্থা

LONDON, ENGLAND - APRIL 18: Samantha Ruth Prabhu arrives at the global premiere of "Citadel" on April 18, 2023 in London, England. (Photo by Karwai Tang/WireImage)

একটি সিরিজের জন্য ১০ কোটি রুপি হাঁকিয়েছেন সামান্থা

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের প্রায় সবাই ১০ থেকে ১৫ কোটি রুপি পারিশ্রমিক পেয়ে থাকেন। তবে দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা ঠিক এর উল্টো। কলিউডে জনপ্রিয় নায়কদের পারিশ্রমিক আকাশচুম্বী হলেও নায়িকারা পান ৩ থেকে ৭ কোটি রুপি।

সাউথের ছবিতে ইতিমধ্যেই সামান্থা রুথ প্রভু এক দশক পার করেছেন। তবে বলিউডে কাজ করেছেন মাত্র একটি । এর মধ্য দিয়েই পারিশ্রমিক দ্বিগুণ করেছেন এ অভিনেত্রী। সম্প্রতি দক্ষিণের অভিনেত্রীদের পারিশ্রমিক অভিনেতাদের বরাবরে নিয়ে গেছেন সামান্থা।

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে, ‘দ্য ফ্যামিলি ম্যান’ ক্ষ্যত জনপ্রিয় দক্ষিণের অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর পারিশ্রমিক ছিল পাঁচ কোটি, তবে নতুন একটি হিন্দি সিরিজের জন্য দ্বিগুণ পারিশ্রমিক পাচ্ছেন ।

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় মৌসুমে রাজির চরিত্রে অভিনয় করে ভারতজুড়ে জনপ্রিয়তা পান সামান্থা। সিরিজটির পরিচালক ছিলেন রাজ ও ডিকে। এই নির্মাতাদ্বয়ের পরের সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও আছেন সামান্থা। জানা গেছে, সিরিজটির জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রীর একটি সূত্র এ তথ্য জানিয়েছে। তবে সামান্থার পারিশ্রমিক নিয়ে অভিনেত্রী বা ‘সিটাডেল’সংশ্লিষ্ট কারও আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

কিছুদিন আগেই প্রচার হয়েছে রুশো ভ্রাতৃদ্বয়ের ‘সিটাডেল’। জানা গেছে, রাজ ও ডিকের ‘সিটাডেল’ আগেরটির রিমেক নয়। ভারতীয় সংস্করণের সিরিজটিতে নতুন গল্প বলবেন পরিচালক। সিরিজটিতে সামান্থার সঙ্গে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। অভিনেতার জন্য এটিই হতে যাচ্ছে প্রথম ওয়েব সিরিজে অভিনয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App