×

বিনোদন

অন্তঃসত্ত্বা হওয়ায় ৭২ ঘণ্টায় বিয়ে করেছিলেন নেহা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২৩, ১২:২২ পিএম

অন্তঃসত্ত্বা হওয়ায় ৭২ ঘণ্টায় বিয়ে করেছিলেন নেহা

ছবি: সংগৃহীত

অন্তঃসত্ত্বা হওয়ায় ৭২ ঘণ্টায় বিয়ে করেছিলেন নেহা

বলি ইন্ডাস্ট্রির অন্যতম ফ্যাশন ডিভা নেহা ধুপিয়া। ফ্যাশনের জন্য সবসময় নজর কাড়েন সবার। ২০১৮ সালে অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী।তবে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নেহা। বাড়িতে তার অন্তঃসত্ত্বা হওয়ার কথা বললে তাকে ৭২ ঘণ্টা সময় দেয় মা-বাবা।

অভিনেত্রী বলেন, মাকে প্রথমে অন্তঃসত্ত্বা হওয়ার কথা বললে মা বলেন, ওকে। খুব ভালো খবর। কিন্তু তোমায় মাত্র ৭২ ঘণ্টা সময় দিলাম। এর মধ্যে বিয়ে সম্পন্ন করতে হবে।

তার ভাষ্যমতে, এরপরই মুম্বাই ফিরে বিয়ের প্রস্তুতি শুরু করেন। বলেন আমার কাছে মাত্র আড়াই দিন সময় ছিল। এর মধ্যেই মুম্বাই ফিরে সব ম্যানেজ করতে হয়।

নেহা জানান, ওই সময়ের মধ্যে পরিবারের সবাই বিয়ের প্রস্তুতি নেয়া শুরু করেন। বিয়ের লেহেঙ্গা থেকে গজরা, সব কিছুরই দ্রুত ব্যবস্থা করতে হয়। এরপর ২০১৮ সালের ১০ মে মুম্বাইয়ের একটি গুরুদোয়ারায় চার হাত এক হয় আমাদের। আর ওই বছরের নভেম্বরেই এ তারকা জুটির কোলে আসে পুত্রসন্তান গুরিক সিং ধুপিয়া।

এদিকে বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই সোশ্যালে কটাক্ষের মুখে পড়েছিলেন নেহা। এ ব্যাপারে তিনি বলেন, মানুষজন খুব খারাপভাবে আমাকে নিয়ে ট্রোল করা শুরু করেছিলেন। যখন আমার পছন্দের সিদ্ধান্ত ছিল (সন্তানধারণের সিদ্ধান্ত), কারও কোনো ক্ষতি হয়নি। তাহলে সমস্যা কোথায়? কারও কোনো ক্ষতি না করে যেটাতে আপনি ভালো থাকবেন সেটাই করতে পারেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App