×

বিনোদন

ভক্তের সাহায্য নিলেন অমিতাভ বচ্চন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ০৮:১৫ পিএম

ভক্তের সাহায্য নিলেন অমিতাভ বচ্চন

ছবি: সংগৃহীত

ভক্তের সাহায্য নিলেন অমিতাভ বচ্চন

ভক্তের বাইকে করে কর্মক্ষেত্রে পৌঁছাচ্ছে অমিতাভ বচ্চন।

সঠিক সময় কর্মক্ষেত্রে পৌঁছতে অমিতাভ বচ্চনের সহায় হলেন নিজেরই এক ভক্ত। রবিবার নিজেই ইনস্টাগ্রামে একটি পোস্ট করে গোটা ঘটনা জানালেন তিনি।

ইনস্টাগ্রামে বিগ বি র পোস্ট করা ছবিতে তাকে এক ব্যক্তির বাইকের পিছনের সিটে বসে থাকতে দেখা যাচ্ছে। এ সময় কালো রঙের টিশার্ট এবং নীল প্যান্টের সঙ্গে তিনি খয়েরি রঙের ব্লেজার এবং সাদা স্নিকার পরে আছেন। খবর হিন্দুস্থান টাইমসের।

[caption id="attachment_430811" align="alignnone" width="1624"] ভক্তের বাইকে করে কর্মক্ষেত্রে পৌঁছাচ্ছে অমিতাভ বচ্চন।[/caption]

এছাড়া পোস্ট শেয়ার করে ভক্তকে ধন্যবাদ জানিয়ে অমিতাভ লেখেন, ‘এই সফরের জন্য ধন্যবাদ ভাই। তুমি জানো না আমি তোমার প্রতি কতটা কৃতজ্ঞ। আমার কাজের জায়গায় তুমি আমায় সঠিক সময় পৌঁছে দিয়েছ। এই ভয়ঙ্কর জ্যাম উপেক্ষা করে আমায় এভাবে পৌঁছানোর জন্য অনেক ধন্যবাদ হলুদ রঙের টিশার্ট পরা ভাই।

এদিকে সেই পোস্টে রিঅ্যাক্ট-কমেন্টের ঝড় তুলে ভক্ত ও অভিনেতারা বিভিন্ন মন্তব্য করছেন। অভিনেতা রোহিত বোস এই ছবিতে কমেন্ট করে লেখেন, এই পৃথিবীর সব থেকে কুল মানুষ হলেন আপনি অমিতজি।

সায়নী গুপ্তা লেখেন, সব শুনেছি মিস্টার বচ্চন অত্যন্ত সময় মেনে চলেন। আজ সেটাকে মূল্য দিতে দেখলাম। আশা করব অভিনেতারা আপনার থেকে এটা শিখবেন। তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু শাহেনশাহকে হেলমেট না পরার জন্য বেশ কটাক্ষের মুখেও পড়তে হচ্ছে। এক ব্যক্তি লেখেন, দুজনের কেউই হেলমেট পড়েননি। আরেকজন লেখেন, কাজে যাওয়ার এত তাড়া যে হেলমেট পড়তে পারেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App