×

বিনোদন

প্রভাসের প্রশংসায় পঞ্চমুখ কৃতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৬:০৬ পিএম

প্রভাসের প্রশংসায় পঞ্চমুখ কৃতি

কৃতি শ্যানন

প্রভাসের প্রশংসায় পঞ্চমুখ কৃতি

৯ মে ছিল সেই মাহেন্দ্রক্ষণ। ওম রাউত পরিচালিত আদিপুরুষের ট্রেলার কবে মুক্তি পাবে সেই অপেক্ষায় ছিল অগুনতি সিনেপ্রেমী মানুষ। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে এই দিনটিতে মুক্তি পেল আদিপুরুষের ট্রেলার। মুম্বাইয়ের একটি মাল্টিপ্লেসে ট্রেলার লঞ্চের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

প্রভাস, কৃতি শ্যাননসহ পরিচালক সবাই আদিপুরুষের ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের মাঝেই প্রভাসের প্রশংসায় একেবারে পঞ্চমুখ কৃতি। ভগবান রামের সঙ্গে তুলনা করলেন অভিনেতাকে। ‘প্রভু রামের মতোই সিম্পল প্রভাস। তার মতোই একটি সুন্দর মন রয়েছে’।

উল্লেখ্য, আদিপুরুষের শুটিংয়ের সময় থেকেই প্রবাস আর কৃতির সম্পর্ক নিয়ে একটা কানাঘুষা চলছিল। তাদের বাগদানের খবরও উঠে এসেছিল গণমাধ্যমে। যদিও সেই গুজব উড়িয়ে সত্যিটা সামনে এনেছিলেন কৃতি। এগুলো রটনা ছাড়া আর কিছুই নয় সেটাই বলেছিলেন অভিনেত্রী। আদিপুরুষে রামের চরিত্রে অভিনয় করছেন বাহুবলীখ্যাত প্রভাস। আর সীতার ভূমিকায় কৃতি শ্যানন।

আদিপুরুষের ট্রেলার লঞ্চে কৃতি বলেন, ‘আজ আমি খুবই আবেগপ্রবণ হয়ে পড়েছি। এটা আমার জন্য শুধু একটি সিনেমার নয়, তার থেকে অনেক বেশি কিছু। যখন সিনেমাটি তৈরি হচ্ছিল আমরা অনেক কিছু এক্সপেরিমেন্ট করেছি, যা এই ছবিকে অসাধারণ করে তুলতে সাহায্য করেছে।’

কৃতি আরো বলেন, ‘জানকির চরিত্রে আমাকে বাছাইয়ের জন্য পরিচালক ওমকে আমি ধন্যবাদ জানাতে চাই। আমার প্রতি আপনি বিশ্বাস রেখেছেন। খুব কম তারকাই এই ধরনের চরিত্রে কাজ করার সুযোগ পায়। এটা আমার লাইফটাইম অ্যাচিভমেন্ট, আমি সত্যিই ধন্য।’ অবশেষে ১৬ জুন সিলভার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে আদিপুরুষ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App