×

বিনোদন

আমার পরম সৌভাগ্য ভালোবাসা পেয়েছি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ১১:২৩ এএম

আমার পরম সৌভাগ্য ভালোবাসা পেয়েছি

ছবি: সংগৃহীত

আমার পরম সৌভাগ্য ভালোবাসা পেয়েছি

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমায় সময়ের সবচেয়ে ব্যস্ততম নায়িকা শবনম ইয়াসমিন বুবলী বলেছেন, এ আমার পরম সৌভাগ্য যে, শুরুতে আমি দর্শকের ভালোবাসা পেয়ে এসেছি। দর্শকরা আমার সিনেমার অভিষেকের শুরু থেকেই সবসময় আমার পাশে ছিলেন, এখনও আছেন।

ঈদুল ফিতরে বুবলী অভিনীত সিনেমা মুক্তি পায় দুটি। একটি ‘লিডার: আমিই বাংলাদেশ’, অন্যটি ‘লোকাল’। এ দুটি সিনেমায় বুবলীর অভিনয় দর্শকদের মন জয় করেছে। সিনেমা দুটির জন্য দর্শকমহলে প্রশংসিতও হচ্ছেন বুবলী। এর প্রেক্ষিতে এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন তিনি।

সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া বুবলী আরো বলেন, নায়িকা হিসেবে দর্শকের এত ভালোবাসা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। আমি দশকদের প্রতি অনেক কৃতজ্ঞ। তাদের কারণেই আমি আজকের বুবলী।

প্রসঙ্গত, মুক্তির তৃতীয় সপ্তাহেও দর্শকের চাহিদার তুঙ্গে থাকা ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। আর ‘লোকাল’ সিনেমায় বুবলী কাজ করেছেন আদর আজাদের সঙ্গে। চলতি সপ্তাহেও ১৭টি প্রেক্ষাগৃহে চলছে বুবলীর সিনেমা। যেখানে এবারের ঈদে মুক্তি পাওয়া অন্য নায়কাদের সিনেমার তুলনায় এগিয়ে আছেন বুবলী।

এদিকে, আগামী কুরবানির ঈদেও বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ নামে একটি সিনেমা মুক্তি পাবে বলে জানা গেছে। প্রহেলিকাতে অভিনেতা মাহফুজের সঙ্গে জুটি বেঁধেছেন বুবলী। উল্লেখ্য, বুবলী নোয়াখালী জেলার সোনাইমুড়িতে জন্মগ্রহণ করেন। তিনি অর্থনীতিতে স্নাতক পাস করেন। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন। চার ভাই বোনের মধ্যে বুবলি তৃতীয়। তার কর্মজীবন শুরু হয় সংবাদ পাঠ দিয়ে। তিনি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে ২০১৩ সালে সংবাদ পাঠ শুরু করেন। ২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রের পরিচালক শামীম আহমেদ রনি তাকে এই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দিলে তিনি সম্মত হন। অপু বিশ্বাসকে এই চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। পরে অপু বিশ্বাস নিজেকে এই চলচ্চিত্র থেকে সরিয়ে নিলে তার স্থানে বুবলিকে নির্বাচন করা হয়। এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এই ছবির শুটিং চলাকালীন তিনি শুটার চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পান। ছবিটি পরিচালনা করেছেন রাজু চৌধুরী এবং এই ছবিতেও তার বিপরীতে ছিলেন শাকিব খান। ২০১৬ সালে বসগিরি ছবির শুটিংয়ের সময় ও পরবর্তী বিভিন্ন সময়ে শাকিব খান ও বুবলীর প্রেম নিয়ে গুঞ্জন উঠে। ২০২০ সালের জানুয়ারিতে বুবলি যুক্তরাষ্ট্রে পাড়ি জমান, তখন গুঞ্জন উঠে বুবলী গর্ভবতী ও সন্তান জন্মদানের জন্য বিদেশ গিয়েছেন। তাদের প্রেম-বিয়ে নিয়ে দীর্ঘদিন গুঞ্জন থাকলেও দু’জনেই বিষয়টি গোপন রাখেন। ২০২২ সালের ২৭ সেপ্টেম্বর বুবলী তার ফেসবুক পাতায় বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেন, যদিও তিনি তখন গর্ভবতী ছিলেন না। সন্তানের বিষয়টি এতদিন গোপন রাখায় ও বিয়ের প্রসঙ্গে কিছু প্রকাশ না করায় তখন বিভিন্ন মহলে প্রশ্ন উঠে। পরে ৩০ সেপ্টেম্বর শাকিব ও বুবলি উভয় তাদের ফেসবুক পাতায় সন্তানের ছবি প্রথমবারের মতো পোস্ট করেন, জানান শেহজাদ খান বীর তাদের সন্তান। ২০২২ সালের ৩ অক্টোবর বুবলি জানান, ২০১৮ সালের ২০ জুলাই তিনি ও শাকিব খান বিয়ে করেন। ০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ড ইহুদি মেডিকেল সেন্টারে তাদের পুত্র সন্তানের জন্ম হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App