×

বিনোদন

মানবপাচার রোধে কনসার্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২৩, ০৯:২১ এএম

মানবপাচার রোধে কনসার্ট

ছবি: সংগৃহীত

মানবপাচার রোধে কনসার্ট

ছবি: সংগৃহীত

‘আশ্বাস’ নামের একটি প্রকল্প পরিচালনা করছে উইনরক ইন্টারন্যাশনাল যা সুইজারল্যান্ড দূতাবাসের সহযোগিতায়। দেশের ১৫টি জেলায় এর কার্যক্রম বিস্তৃত। এই প্রকল্পের অংশ হিসেবেই বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়। সেই ধারাবাহিকতায় এবার আয়োজন করা হয়েছে মানবপাচার রোধের বার্তা নিয়ে চারটি কনসার্টের। খবরটি জানিয়েছেন উইনরক ইন্টারন্যাশনালের বাংলাদেশ অংশের দলনেতা দীপ্তা রক্ষিত।

তিনি জানান, আগামীকাল ৪ মে হবে তাদের প্রথম কনসার্ট। এদিন বেলা ৩টা থেকে খুলনার হদিস পার্কে অনুষ্ঠিত হবে এটি। যেখানে পারফর্ম করবেন চন্দনা মজুমদার ও ব্যান্ড ‘ডিফারেন্ট টাচ’। দ্বিতীয় কনসার্ট হবে আগামী ৭ মে, সাতক্ষীরা সরকারি বয়েজ স্কুল মাঠে। সেখানে গাইবেন সন্দীপন ও চন্দনা মজুমদার। এরপর ১০ মে যশোরের টাউনহল মাঠে হবে তৃতীয় কনসার্ট। এতে পারফর্ম করবেন সন্দীপন ও ব্যান্ড ‘জলের গান’। সবশেষে ১৪ মে সমাপনী কনসার্ট অনুষ্ঠিত হবে সমুদ্রনগরী কক্সবাজারের লাবনী সৈকতে।

আয়োজকরা জানিয়েছেন, সব কনসার্ট থাকছে সবার জন্য উন্মুক্ত। ফলে কোনো টিকেট বা নিবন্ধন ছাড়াই শ্রোতারা এগুলো উপভোগ করতে পারবেন। সেখানে গান করবে ব্যান্ড ‘দলছুট’ ও ‘মাদল’। প্রতিটি আয়োজনে মানবপাচার নিয়ে নির্মিত একটি প্রামাণ্যচিত্রও প্রদর্শন করা হবে। আয়োজকরা জানিয়েছেন, সব কনসার্ট থাকছে সবার জন্য উন্মুক্ত। ফলে কোনো টিকেট বা নিবন্ধন ছাড়াই শ্রোতারা এগুলো উপভোগ করতে পারবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App