×

বিনোদন

শেহনাজের স্বপ্নপূরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মে ২০২৩, ০৭:০৮ পিএম

শেহনাজের স্বপ্নপূরণ

শেহনাজ গিল

শেহনাজের স্বপ্নপূরণ

শেহনাজ গিল

গ্ল্যামার জগতে হাতেখড়ি ‘বিগ বস’ রিয়্যালিটি শোয়ের মাধ্যমে। বিগ বসের সৌজন্যেই দর্শকের কাছে নিজের পরিচিতি তৈরি করেছিলেন শেহনাজ গিল। সম্প্রতি বড় পর্দায় অভিষেক হয়েছে শেহনাজের। তাও আবার বলিউডের ভাইজানের হাত ধরে। যদিও ছবির বক্স অফিস রিপোর্টে তেমন আশানরূপ নয়। তবে প্রথম ছবির পরই নিজের স্বপ্নপূরণ করে ফেললেন শেহনাজ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, মুম্বাইয়ে নিজের বাড়ি কিনেছেন তিনি। শেহনাজের নতুন ঠিকানা, তাই নিজের বাড়ির অন্দরসজ্জা থেকে পরিচ্ছন্নতা নিয়ে একটু বেশিই খুঁতখুঁতে অভিনেত্রী। তার বাড়ির গোসলঘর যাতে কোনোভাবে অপরিষ্কার না হয়ে যায়, সে দিক মাথায় রেখেই আলাদা গোসলঘর করেছেন তিনি। যা অন্য কারো ব্যবহার করার অনুমতি নেই। সম্প্রতি শেহনাজের অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন সমাজমাধ্যম প্রভাবী ভুবন বাম। তাকে অভিনেত্রীর ভাই জানান, শেহনাজ নিজের ভাইকে পর্যন্ত তার বাথরুম ব্যবহার করতে দেন না।

সালমান খানের ছবিতে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছেন। সালমান খানের ছবিতে অভিষেক মানেই যে তিনি বাকিদের তুলনায় দৌড়ে অনেকটা এগিয়ে গেলেন, এমনটা মানতেও নারাজ নবাগতা অভিনেত্রী। একাধিক বার সমালোচনার মুখেও পড়তে হয়েছে শেহনাজকে। প্রশ্ন উঠেছে তার প্রতিভা ও যোগ্যতা নিয়ে। নিজের কাজের মাধ্যমেই সব প্রশ্নের জবাব দেবেন তিনি। এখন সে সব দিক ঝালিয়ে নিতেই ব্যস্ত শেহনাজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App