×

বিনোদন

সাবার এক থেকে দুই হওয়ার গল্প

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২৩, ০৬:২২ পিএম

সাবার এক থেকে দুই হওয়ার গল্প

সোহানা সাবা

সাবার এক থেকে দুই হওয়ার গল্প

২০১৫ সালে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে বিচ্ছেদের পর থেকে ছেলে সন্তানকে নিয়ে সিঙ্গেল মাদার হিসেবেই রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। কিন্তু এই সিঙ্গেল জীবন আর কতদিন? আর কি বিয়ে করবেন না এ প্রশ্ন প্রায়ই শুনতে হয় তাকে। ফের বিয়ে করলেও এ ক্ষেত্রে নতুন করে কোনো ভুল করতে চান না এমনটাই জানিয়েছিলেন তিনি। এবারে নতুন চমক দিলেন সাবা। ফেসবুকে জানিয়েছেন এক থেকে দুই হওয়ার গল্প।

অভিনেত্রী লিখেছেন, ‘একটি “২” এর গল্পৃ..’। বলেন, ‘ভীষণ রোমান্টিক মানুষ আমি, ছোটবেলা থেকেই ভাবতাম-“ঘোড়ায় চেপে এক রাজপুত্র আসবে আমার জীবনে”। না.. সে এসে কোনো বিপদ থেকে আমাকে উদ্ধার করবে না, সে এসে আমার হাতে হাত রেখে বলবে- “চলো একসঙ্গে চলি,একই সুরে কথা বলি”।’

অভিনেত্রী আরো লিখেছেন, ‘সে আমার কাছে কিছুই চাইবে না ভালোবাসা ছাড়া.. আমাকে আর কিছুই দিবে না ভালোবাসা ছাড়া..কতবার যে সে “ভালোবাসার মরিচীকা” দেখে আহত হয়েছি.. হয়েছি ফিসিক্যালি এবিউসড, মেন্টালি আহত, ফিনানসিয়ালি ব্রোকেন আর নিজের ক্যারিয়ার গেছে পিছিয়ে..’ সাবা বলেন চার বছর আগে জীবনের ধাক্কা খেয়ে পাল্টে গিয়েছিলেন। ঠিক করেছিলেন আর কোনো সম্পর্কে যাবেন না।

সাবার ভাষ্যে, ‘এরপর হঠাৎ কোইন্সিডেন্ডালি “তার” সঙ্গে দেখা! দেখা হওয়া ২সপ্তাহ আগের থেকেই একেবারে অদ্ভুত ভাবে নানান জনের মুখে “তার” সম্পর্কে সুন্দর সুন্দর কথা শোনা.. জীবনে প্রথমবার আমার “লাভ এট ফার্স্ট সাইট” হওয়া। বন্ধুরা “তার” নাম্বার এরেঞ্জ করে দেয় কারণ “তিনি” ভীষণ সোশ্যাল মানুষ হলেও “সোশ্যাল মিডিয়া”তে নেই। আমি বন্ধুদের বলেছিলাম - “আল্লাহ যদি সত্যিই চায়, আল্লাহ যদি সত্যিই আমাকে একদিন “তার” ব্যপারে ইশারা দেয় তো উনি উনার ক্যারেক্টারের বাইরে এসেই আমার সঙ্গে যোগাযোগ করবে।

অভিনেত্রী বলেন, তার চাওয়ার দুইমাস বাদেই অভিনেত্রীর কাঙ্খিত মানুষটি তার সঙ্গে যোগাযোগ করেছেন। সাবার ভাষায় আল্লাহ তার চাওয়া রেখেছেন। তবে সঙ্গীনিকে আড়ালেই রাখতে চান অভিনেত্রী। ফেসবুকে কিছু ছবি প্রকাশ করলেও ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন প্রেমিকের মুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App