×

বিনোদন

হুমকি-নিরাপত্তা প্রসঙ্গে যা বললেন সালমান!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৩, ০৬:৪০ পিএম

এখনো গ্যাংস্টারদের নজরে রয়েছেন সালমান খান। একের পর এক খুনের হুমকি পাওয়ায় ভাইজানকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছে মুম্বাই পুলিশ। এ অবস্থায় কীভাবে পরিস্থিতি সামলাচ্ছেন সে বিষয়ে কথা বলেছেন সালমান। সম্প্রতি ইন্ডিয়া টিভির শো আপ কি আদালতে হাজির হয়েছিলেন তিনি।

সেখানে সাম্প্রতিক উদ্বেগপূর্ণ পরিস্থিতি নিয়ে তিনি বলেন, নিরাপত্তাহীনতায় ভোগার থেকে নিরপত্তার মধ্যে থাকা ভালো। তাই এখন নিরাপত্তার মধ্যেই আমায় থাকতে হচ্ছে। এখন রাস্তায় সাইকেল চালিয়ে একা কোথাও যাওয়া সম্ভব নয়। আর এখন সবথেকে বড় সমস্যা আমি যখন ট্রাফিকের মধ্যে ফেঁসে থাকি তখন এত নিরাপত্তা-যানবাহন অন্যদের অসুবিধার সৃষ্টি করে এবং অনেকেই আমাকে দেখেন। আমাকে প্রতিনিয়ত হুমকি দেয়া হচ্ছে, আর সে কারণেই এত নিরাপত্তা। আমাকে এখন যা বলা হচ্ছে আমি তাই করছি।

সালমান আরো বলেন, আমি এখন নিরাপত্তা নিয়েই সব জায়গায় যাচ্ছি। সেটাও জানি যা ঘটার তাই ঘটবে।

তবে তার মানে এটা নয় যে আমি স্বাধীনভাবে ঘুরতে পারব। এখন আমার চারপাশে অনেক শেরা নিরাপত্তারক্ষীর নাম ও এত বন্দুক চারপাশে ঘুরছে যে আজকাল আমি নিজেই ভয় পাচ্ছি।

এদিকে মুম্বাই পুলিশের তরফে জানানো হয়, গত ১০ এপ্রিল মুম্বাইয়ের পুলিশ কন্ট্রোল রুমে একটি হুমকি ফোন আসে। যিনি নিজেকে রকি ভাই বলে পরিচয় দেন।

জানান, তিনি রাজস্থানের যোধপুরের বাসিন্দা। নিজেকে গরু রক্ষক বলে দাবি করেন। সালমানকে খুনের হুমকি দেন তিনি। এছাড়া, একজন নাবালক ফোন করে সালমানকে খুনের হুমকি দিয়েছেন। সেই নাবালক যুবক কেন এমন আচরণ করল তা খতিয়ে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App