×

বিনোদন

ঘরে বসে সালমানের নতুন ছবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৩, ০১:৪১ পিএম

ঘরে বসে সালমানের নতুন ছবি

ছবি: আনন্দবাজার

ঘরে বসে সালমানের নতুন ছবি

বলিউড সুপারস্টার সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ বক্স অফিসে দুরন্ত গতিতে ছুটছে। সালমান কাঁধে করে এই ছবির বোঝা টেনে নিয়ে চলেছেন। এবার সালমানের এই ছবি ঘরে বসে দেখার সুযোগ আসছে। ছবিটি ওটিটিতে যুক্ত হচ্ছে।

বিনিময়ে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নির্মাতাদের পকেটে মোটা অঙ্কের অর্থ গেছে। ছবিটি কোন ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে, তা দেখে নেয়া যাক। ফরহাদ সামজী পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রযোজক সালমান নিজেই।

তার প্রযোজনা সংস্থার ব্যানারে ছবিটি মুক্তি পেয়েছে। শোনা যাচ্ছে যে, এই ছবির ডিজিটাল রাইটস জি-ফাইভকে বিক্রি করা হয়েছে। জি-ফাইভে কবে ছবিটি দেখা যাবে, তা এখনো জানা যায়নি।

শুধু জানা গেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ওটিটি রাইটসের জন্য এক বড়সড় চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই ছবির ওটিটি রাইটস ৮০ কোটির বিনিময়ে বিক্রি হয়েছে, যা বাংলাদেশি ১০০ কোটি টাকার বেশি।

তবে এ ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’, আর ‘অন্তিম: দ্য ট্রুথ’—সালমানের শেষ এই দুই ছবি জি-ফাইভে মুক্তি পেয়েছিল। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি ২১ এপ্রিল বড় পর্দায় মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তির প্রথম দিন ১৫ দশমিক ৮১ কোটি আয় করেছিল।

প্রথম দিনের আয়ের এই অঙ্ক মোটেও ভালো ছিল না। আর তাই অনেকে ধরে নিয়েছিলেন যে ছবিটি বক্স অফিসে ভরাডুবি হতে চলেছে। কিন্তু ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির আসল ‘ভাই আর আসল জান’ যে সালমান খান, তা ঈদের দুই দিনে বোঝা গেল।

ভাইজানের এই ছবির মুক্তির দ্বিতীয় দিনে আয়ের অঙ্ক ছিল ২৫ দশমিক ৭৫ কোটি। আর তৃতীয় দিন ছবিটি বক্স অফিস থেকে ২৫ দশমিক ২৭ কোটি আয় করেছিল। গতকাল সোমবার ১০ কোটির বেশি আয় করেছিল সালমানের এই ছবি।‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে সালমান আর পূজা হেগড়েকে রোমান্স করতে দেখা গেছে।

এই ছবির অন্যান্য মূল চরিত্রে আছেন ভেঙ্কটেশ, জগপতি বাবু, ভূমিকা চাওলা, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক তিওয়ারিসহ আরও অনেকে। সালমানকে এরপর ‘টাইগার থ্রি’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে আবার জুটি বেঁধে আসছেন ভাইজান আর ক্যাটরিনা কাইফ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App