×

বিনোদন

ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৩, ১২:৫৮ পিএম

ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি

কণ্ঠশিল্পী ন্যান্সি

ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি হয়েছে। এ ঘটনায় গুলশান থানায় তিনি লিখিত অভিযোগ করেছেন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে গুলশান থানার ওসি বি এম ফরমান আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ন্যান্সি বলেন, ঈদের কয়েকদিন আগেই বাসায় সবকিছু গোছাতে গিয়ে দেখতে পাই আমার অ্যাওয়ার্ড ও কিছু জুয়েলারি নেই। কে বা কারা যেন আলমারি থেকে এটি নিয়ে গেছে।

তিনি জানান, ঈদের কিছুদিন আগেই আমার বাসার তাহমিনা নামের কাজের মহিলাটি একটা অজুহাত দিয়ে চলে যায়। কিন্তু আমার বাসায় মিনা নামের আরও একটি মেয়ে আছে আমার ছোট মেয়েকে দেখার জন্য। যে মহিলাটি চলে গেছে সে আর মিনা দুজনেই বোন।

ন্যান্সি বলেন, গুলশান থানার পুলিশকে বিষয়টি জানানোর পর তারা মিানার কাছ থেকে জানতে পারে তার বোন এই অ্যাওয়ার্ডটি চুরি করেছে। পরবর্তীতে তাহমিনা ও তার স্বামীকে পুলিশ বিভিন্নভাবে জিজ্ঞাসা করে। কিন্তু তারা এখনও এটি নিয়ে তালবাহানা করছে।

গুলশান থানার এসআই অনিন্দ বলেন, চুরির বিষয়টি আমাদের জানানো হয়েছে। আমরা তদন্ত করছি। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘প্রজাপতি’ সিনেমায় ‘দুই দিকে বসবাস’ গানে কণ্ঠ দেয়ার জন্য শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান ন্যান্সি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App