×

বিনোদন

অনন্ত জলিলের অনুষ্ঠানে সাংবাদিক হেনস্তার অভিযোগ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৩, ০২:৪৬ পিএম

অনন্ত জলিলের অনুষ্ঠানে সাংবাদিক হেনস্তার অভিযোগ!

অনন্ত জলিল

অনন্ত জলিলের অনুষ্ঠানে সাংবাদিক হেনস্তার অভিযোগ!

অনন্ত জলিলের ‘কিল হিম’ ছবির প্রদর্শনীতে টেলিভিশন সাংবাদিকের ওপর হামলা, এক নারী সাংবাদিককে লাঞ্ছনা ও হেনস্তার অভিযোগ উঠেছে। ঘটনায় ভুক্তভোগী গাজী টেলিভিশনের অনুষ্ঠান বিভাগের জ্যেষ্ঠ প্রযোজক রাজন হাসান তার ফেসবুকে এ অভিযোগ করেন।

সেখানে তিনি গতকাল রবিবার বিকেলে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ঘটে যাওয়া ঘটনা তুলে ধরেন। এদিকে সোমবার ছবির প্রচারণায় থাকা অনন্ত জলিল সাংবাদিক ভাই ও সাংবাদিক বোনদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনায় ‘কষ্ট’ পেয়েছেন বলে জানান।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও হেনস্তার শিকার গাজী টিভির অনুষ্ঠান বিভাগের প্রযোজক রাজন হাসান ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আমরা নিমন্ত্রিত হিসেবে আগেই সেখানে হাজির ছিলাম। কারণ, অনন্ত আমাদের জানিয়েছেন, তিনি আসবেন, ছবিটি দেখবেন এবং আমাদের সঙ্গে কথা বলবেন। যেটা যেকোনো ছবি মুক্তির পর রুটিন ওয়ার্কই বলা যায়। তো যথাসময়ে গিয়ে দেখি, অনন্তকে ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য বেশ কিছু ‘ভক্ত’ স্টার সিনেপ্লেক্সের বাইরে অপেক্ষা করছিলেন। তাঁরা সিনেমাটা দেখেনওনি। দেখে এটাও বোঝা যায়, তারা সিনেমার দর্শকও না। তো শুরু থেকেই তারা উপস্থিত সংবাদকর্মীদের কাজে বাধা প্রদান করে আসছিলেন। এরপরও তারা ক্ষান্ত যাননি।

তিনি আরও জানান, অনন্তকে ফুল দেয়ার আয়োজনের সময়, ভিড়ের সুযোগকে কাজে লাগিয়ে আমাদের নারী সহকর্মীদের সঙ্গে বাজে আচরণ করে। যাতে অত্যন্ত ঘৃণ্য একটি নজির সৃষ্টি হলো। ব্যক্তিগতভাবে আমি এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাই। এ ছাড়া সেই লোকজন একটি বেসরকারি টিভি চ্যানেলের ট্রাইপড ও অন্য একটি চ্যানেলের বুম চুরি করে নিয়ে যায়। অন্যদিকে একটি অনলাইন পোর্টালের বুম ভেঙে ফেলে। চলে তর্কবিতর্ক। এমন চিত্র ঢালিউড সিনেমা হলের সামনে অন্তত কেউ দেখেনি আগে। যেটা গতকাল ঘটে গেল।

অনন্ত জলিলের অনুষ্ঠানে ঘটে যাওয়া এ ধরনের ঘটনায় সাংবাদিকেরা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন। একই সঙ্গে সিসিটিভির ফুটেজ দেখে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। অবশ্য ‘কিল হিম’ ছবির প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল এক সাক্ষাৎকারে বলেছেন, লোক ভাড়া করে আনার অভিযোগ একেবারেই মিথ্যা। ছবিটি দেখতে আসা দর্শকদের ভিড় উপচে পড়ায় ধাক্কাধাক্কি বেশি হয়েছে। ওই ভিড়ের কবলে অনন্ত জলিলসহ তিনি নিজেও নাকি পড়েছিলেন। তাঁর দাবি, কাল তো আমিও ভিড়ে আমার আংটি হারিয়ে ফেলেছি। আর লোক ভাড়া করে আনার যে বিষয়টি বলা হচ্ছে, তা মিথ্যা। যাঁরা এসেছেন, তাঁরা নায়কের ক্রেজি ভক্ত। অনন্ত ভাইকে একপলক দেখতেই তাঁরা ছুটে এসেছে।

এ ছাড়া ফেসবুকে তিনি লিখেছেন, অনন্ত জলিল অভিনীত কিল হিম সিনেমার সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকদের হেনস্তা করার যে ঘটনা ঘটেছে, তাঁর নিন্দা জানানোর ভাষা আমার নেই। তবে অবাক লেগেছে, ভাড়া করে লোক এনেও যখন ছবির পরিচালক সাফাই গাইছেন, তাঁরা নাকি অনন্ত জলিলের ক্রেজি ভক্ত, তখন অবাক লাগে কীভাবে ডাহা মিথ্যা কথা বলে। মি. ইকবাল আপনিই তো সাংবাদিকদের সামনে ছবির শো চলাকালে বলেছিলেন, আজ খেলা দেখাবেন। তা ভালোই খেলা দেখালেন। বাইরের মানুষ ভাড়া করে এনে তাদের হাতে ফুলের পাপড়ি ও ফুলের মালা দিয়ে যে নাটক সাজিয়েছিলেন, তা সেলুলয়েডের বাইরে ভালোই পারফর্ম করেছে। আপনার ভাড়া করা লোকেরা কিন্ত আমার ওপরও চড়াও হয়েছিল...।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App