×

বিনোদন

ফের নতুন লুকে ভাইরাল উরফি জাভেদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৩, ০৯:৫৫ এএম

ফের নতুন লুকে ভাইরাল উরফি জাভেদ

উরফি জাভেদ

ফের নতুন লুকে ভাইরাল উরফি জাভেদ
ফের নতুন লুকে ভাইরাল উরফি জাভেদ

এবারও টপ ছাড়া স্কার্ট পরে ক্যামেরার সামনে এসে নিজের মতো পোজ দিয়ে ফের ভাইরাল হয়েছেন উরফি জাভেদ। গত রাত থেকেই অভিনেত্রীর এ নতুন লুকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে।

সবাই জানেন উরফি জাভেদ হলেন পোশাক ও বিতর্কের ককটেল। ছকভাঙা পোশাকের কারণেই বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। যদিও কেউ কেউ তাঁর ফ্যাশন নিয়ে সমালোচনা করেন। আবার অনেকেই তাঁর এই পোশাকের তারিফও করেছেন। খবর আনন্দবাজারের।

বিতর্ক হোক কিংবা প্রশংসা কোনও কিছুই খুব বেশি পাত্তা দেন না উরফি। বরং তিনি করেন সেটাই যেটা তার মন বলে। প্রতি সপ্তাহে নিত্য নতুন পোশাকে ডিজাইনে চমকে দেন সকলকে। এ বার উরফির নয়া লুকে শোরগোল পড়ে গেল সমাজমাধ্যমে।

পিঠ খোলা, চুল টেনে খোঁপা করা, তাঁর নাকের শোভা বাড়িয়েছে রুপোর নাকফুল। ঊর্ধ্বাঙ্গে কিছুই নেই। লজ্জা ঢেকেছেন বন্দুকের নলে। হ্যাঁ, এ ভাবে নিজের লজ্জা ঢেকেছেন এই পোশাক শৌখিনী। তবে সত্যি সত্যি বন্দুক নয়, কাপড় কেটে নকশা করা বন্দুকে স্তনবৃন্ত ঢাকা। নিম্নাঙ্গ ঢাকা মিনি স্কার্টে। আসলে উরফি এই নয়া পোশাকের পিছনে রয়েছে অনুপ্রেরণা। হটস্টারে একটি সিরিজ ‘সাস বহু ফ্লেমিংগো’ থেকে অনুপ্রাণিত তাঁর এই পোশাক।

সিনেমা না করেও মুম্বইয়ের উন্মাদনা ২৬ বছরের উরফি। স্বপ্ন ছিল ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। নিজের জেদে অর্থ ছাড়াও সে কাজ করে দেখিয়েছেন। উরফি জানান, জামা কেনার টাকা ছিল না তাঁর। পুরনো জামা কেটে সেলাই করেই নতুন জামা বানিয়ে নিতেন তিনি। এখনও নিজের বেশির ভাগ পোশাক নাকি নিজেই বানান উরফি। তবে সম্প্রতি বিখ্যাত পোশাকশিল্পী আবু জানি সন্দীপ খোসলার সঙ্গে কাজ করেছেন। যা নিঃসন্দেহে উরফি মুকুটে নয়া পালক যোগ করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App