×

বিনোদন

জুহির বাবা প্রত্যাখ্যান করেছিলেন সালমানকে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৩, ১১:১৮ পিএম

জুহির বাবা প্রত্যাখ্যান করেছিলেন সালমানকে!

সালমান খান ও জুহি চাওলা। ফাইল ছবি

জুহির বাবা প্রত্যাখ্যান করেছিলেন সালমানকে!

ক্যারিয়ারের শুরুতে বলিউড অভিনেত্রী জুহি চাওলার প্রেমে পড়েছিলেন সালমান খান। তাকে কাছে পেতে প্রেমের প্রস্তাবেই সীমাবদ্ধ থাকেননি বলিউড ভাইজান, সোজাসাপ্টা বিয়েরই প্রস্তাব দিয়ে বসেছিলেন। তাও আবার জুহি চাওলার বাসায় অতিথি হয়ে গিয়ে! কিন্তু দুঃখের বিষয় হলো, নায়িকার বাবা বলিউড ভাইজানকে প্রত্যাখ্যান করেছিলেন।

গত মাসে পুরোনো একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ করেই ভাইরাল হয়। যেখানে ভাইজানকে বলতে শোনা যায়, তিনি জুহির বাবার কাছে গিয়ে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। নব্বইয়ের দশকের ওই সাক্ষাৎকার ভিডিওতে সালমান জানান, জুহির বাবা তাকে প্রত্যাখ্যান করে দেন। এর কারণ প্রসঙ্গে অভিনেতার জবাব ছিল, ‘বিলে ফিট করেনি তাই।’ খবর এনডিটিভির।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে ব্যবসায়ী জয় মেহতাকে বিয়ে করেন জুহি।

সালমানের সেই বক্তব্য প্রসঙ্গে জানতে চাওয়া হলে জুহি হেসে জবাব দেন, সেই সময় আমি সবে ক্যারিয়ার শুরু করেছি ও তখনো সালমান, দ্য সালমান খান হননি। সেই সময় একটা সিনেমা আমার হাতে এসেছিল। তিনিই ছিলেন প্রধান অভিনেতা। সেই সময় আমি কাউকেই চিনতাম না ইন্ডাস্ট্রিতে, আমির খানকেও নয়। কিন্তু কোনো কারণে সিনেমাটা করা সম্ভব হয়নি আমার।

জুহি আরো বলেন, কিন্তু আজ অবধি দেখা হলে এটা মনে করিয়ে দেয়ার কোনো সুযোগ ও (সালমান) ছাড়ে না। বলতে থাকে, ‘তুমি তো আমার সঙ্গে সিনেমাটা করোনি।’ আমরা খুব কমই একসঙ্গে সিনেমা করেছি। তবে অনেক শো করেছি। স্টেজ শো। ‘দিওয়ানা মাস্তানা’ ছবিতে ওর ক্যামিও ছিল।

ভাইরাল হওয়া পুরনো ওই ভিডিওতে সালমান জুহিকে ‘খুব মিষ্টি, আদুরে মেয়ে’ বলে আখ্যা দিয়েছেন। সঙ্গে যোগ করেছেন, আমি তো ওর বাবাকে জিজ্ঞেসও করেছিলাম, তিনি আমার সঙ্গে মেয়ের বিয়ে দেবেন কি না? কিন্তু ওনার জবাব ছিল, ‘না’।

জুহি চাওলাকে সর্বশেষ দেখা গেছিল ২০২২ সালের ওয়েব সিরিজ ‘হুশ হুশ’-এ। এদিকে, সালমান খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’ মুক্তি পাবে আসন্ন রোজার ঈদে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App