×

বিনোদন

পরিণীতি-রাঘবের প্রেমের আঁচ পরেছে রাজনীতিতেও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৩, ০২:১০ পিএম

পরিণীতি-রাঘবের প্রেমের আঁচ পরেছে রাজনীতিতেও

ছবি: সংগৃহীত

পরিণীতি-রাঘবের প্রেমের আঁচ পরেছে রাজনীতিতেও

আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেম এখন ‘ওপেন সিক্রেট’। শোনা গিয়েছিল, ১০ এপ্রিল বাগদান পর্ব সারবেন দুজনে, তেমনটা না ঘটলেও এইদিন দারুণ সুখবর এসেছে রাঘবের জীবনে। জাতীয় দলের তকমা পেয়েছে আম আদমি পার্টি।

জাতীয় নির্বাচন কমিশনের তরফে এ যেন রাঘবকে বাগদানের রিটার্ন গিফট! তাই তো খুশিতে ডগমগ রাজ্যসভার ইতিহাসের সবচেয়ে তরুণ সাংসদ। কিন্তু রাজনীতি নিয়ে কথা বলতে গিয়েও উঠে এল পরিণীতি প্রসঙ্গ। খবর হিন্দুস্তান টাইমসের।

বাগদান আর বিয়ে নিয়ে প্রশ্ন করতেই রাঘবের মুখে এক গাল হাসি। তাকে জিজ্ঞাসা করা হয়, এবার রাজনীতি থেকে ফোকাস বদলে পরিণীতিতে নিয়ে আসুন। বিয়েটা কবে? শুনেই রাঘব চাড্ডার চটপট জবাব, ‘এটা নিয়ে পরে কথা হবে। আজ আম আদমি পার্টিকে সেলিব্রেট করার দিন। আমরা জাতীয় দলের মর্যাদা পেয়েছি। পরে একসময় এটা নিয়ে (বিয়ে) গোটা একটা সাক্ষাৎকার দেব।’

এদিকে সোমবার রাতেই লন্ডন থেকে মুম্বাইয়ে ফেরেন পরিণীতি। সুতরাং ১০ এপ্রিল যে দুজনে বাগদান সারেননি তা স্পষ্ট। কিন্তু শুভদিন খুব বেশি দূর নয়, তাই বলছে পরিচিত মহল। এদিকে রাঘব বলছেন, ‘যখন হবে তখন সবাই জানতে পারবে, আমি পুরো সাক্ষাৎকার দেব।’

গত মাসেই মুম্বাইয়ে লাঞ্চ ডেটে একসঙ্গে লেন্সবন্দি হয়েছেন পরিণীতি-রাঘব। তারপর থেকেই দুজনের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু। প্রেম নিয়ে খুব বেশি লুকোচুরি না করলেও প্রকাশ্যে সম্পর্ক নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ দুজনে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App