×

বিনোদন

জুটি বাঁধছেন জয়-অপু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ১১:২৪ এএম

জুটি বাঁধছেন জয়-অপু
জুটি বাঁধছেন জয়-অপু

নতুন পরিকল্পনা নিয়ে মাঠে নামছেন শাহরিয়ার নাজিম জয় এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। তবে জয়ের নতুন কোনো ঈদের শোয়ের অতিথি হিসেবে নয়। এবারের পরিকল্পনা বেশ নতুন ও বড়সড়। সোমবার এমনটাই জানালেন দুজনে।

দুজনে নির্মাণ করছেন ‘স্বর্গ’ নামে একটি বিশেষ সিনেমা। এতে পরিচালনার পাশাপাশি অপুর নায়ক হিসেবেও দেখা যাবে জয়কে। ছবিটির শুটিং হবে মে মাস থেকে।

তিনি বলেন, ‘অপু বিশ্বাস এমন একজন শিল্পী, যাকে যথাযথভাবে কাজে লাগাতে হবে। আমার বিশ্বাস এই কাজটির মাধ্যমে অপু বেশ প্রশংসিত হবেন।’

জানা গেছে, সামাজিক বৈষম্য নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। অপু বিশ্বাস বলেন, ‘জয় একজন মেধাবী অভিনেতা তো বটেই, পরিচালক হিসেবেও তিনি অসম্ভব ভালো। তার নির্মাণ ভাবনা আমার ভালো লাগে। তার পরিচালনায় আগেও একটি সিনেমা করেছি, আমাদের অভিজ্ঞতা বেশ ভালো। এবার পরিচালনার পাশাপাশি তাকে সহশিল্পী হিসেবেও পাব। আশা করছি এই কাজটিও ভালো কিছু হবে।’

এর আগে জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ নামের একটি সিনেমা করেন অপু বিশ্বাস। ছবিটি মুক্তি পায় ২০২১ সালে। এদিকে সোমবার নতুন ছবির ঘোষণা দেয়ার আগে দুজনে চ্যানেল আই স্টুডিওতে মুখোমুখি বসেন একটি বিশেষ অনুষ্ঠানে। যেখানে জয়ের ১৩টি প্রশ্নের জবাব দেন অপু বিশ্বাস। যদিও জয়ের ভাষ্যে, তার ১৩ প্রশ্নে জর্জরিত হলেন অপু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App