×

বিনোদন

কান চলচ্চিত্র উৎসবে জনি ডেপের সিনেমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৩, ০৮:০০ পিএম

কান চলচ্চিত্র উৎসবে জনি ডেপের সিনেমা

জনি ডেপ। ফাইল ছবি

কান চলচ্চিত্র উৎসবে জনি ডেপের সিনেমা

কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনীর রাতে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে জনি ডেপ অভিনীত চলচ্চিত্র 'জ্যাঁ দো বাঘি'। ফরাসি ভাষার এই চলচ্চিত্রে ফ্রান্সের রাজা পঞ্চদশ লুইয়ের চরিত্রে অভিনয় করেছেন ডেপ।

ইতিহাসনির্ভর এই চলচ্চিত্রের কাজ শুরু হয়েছে গত বছরের জুলাইয়ে। ভ্যারাইটির প্রতিবেদন সূত্রে জানা গেছে, সিনেমার দৃশ্যপটে রয়েছে ফ্রান্সের ভার্সেই প্রাসাদের মতো কিছু ঐতিহাসিক স্থান। ফরাসি চলচ্চিত্র নির্মাতা মাইওয়েন পরিচালিত এই সিনেমার গল্প রাজা পঞ্চদশ লুই য়ের সর্বশেষ উপপত্নী জ্যাঁ দো বাঘিকে কেন্দ্র করে। দরিদ্র ঘরে জন্ম নেয়া জ্যাঁ দো বাঘি কীভাবে পঞ্চদশ লুইয়ের স্নেহের বন্ধনে বাঁধা পড়েন সেটিই দেখানো হবে ছবিতে। আগামী ১৬ মে কান চলচ্চিত্র উৎসবে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। খবর সিপি-৪, ভ্যানিটি ফেয়ারের।

ডেপের প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড একটি স্বনামধন্য পত্রিকার উপসম্পাদকীয়তে নিজেকে ‘গৃহ-সহিংসতার শিকার’ বলে দাবি করার পর হলিউডের ক্যান্সেল কালচারের শিকার হন ডেপ। তার হাত থেকে বড় বড় প্রজেক্ট ছুটে যায় এবং অনেক তারকা-পরিচালক-প্রযোজকেরা তাকে বর্জন করেন।

এরপর অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে পাল্টা মানহানি মামলা করে সেই মামলায় নির্দোষ প্রমাণিত হন এবং জয়লাভ করেন ডেপ। এর ফলে হলিউডে নতুন করে ক্রেজ তৈরি হয় ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকাকে নিয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App