×

বিনোদন

প্রকাশ্যে এলো ‘আদম’ সিনেমার ট্রেলার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ১২:০৬ পিএম

প্রকাশ্যে এলো ‘আদম’ সিনেমার ট্রেলার
প্রকাশ্যে এলো ‘আদম’ সিনেমার ট্রেলার

ছবি: অনলাইন থেকে সংগৃহীত

এবার প্রকাশ্যে এলো বহুল আলোচিত সিনেমা ‘আদম’। বাংলার দক্ষিণাঞ্চলের গ্রামীণ জনপদে ঘটে যাওয়া কঠিন বাস্তবতা আর জীবনবোধের গল্পে নির্মিত হয়েছে চলচ্চিত্র হচ্ছে ‘আদম’। সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা আবু তাওহীদ হিরণ।

সিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন মিস বাংলাদেশখ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী ও স্বপ্নজালখ্যাত ইয়াশ রোহান।২ এপ্রিল সন্ধ্যা ৭টায় ‘আদম’ সিনেমার ট্রেলার প্রকাশ করা হয়।

মুক্তির বিষয়ে জানতে নির্মাতার সঙ্গে যোগাযোগ করা হলে সোমবার (৩ এপ্রিল) তিনি জানান, আমার স্বপ্নের প্রজেক্ট ‘আদম’। নানা কারণে ছবিটি মুক্তি দিতে দেরি হয়েছে। এবার সব কাজ গুছিয়ে এনেছি। তাই রোজার ঈদে ছবিটি মুক্তি দিতে চাই।

‘আদম’ সিনেমাটি গেল বছরের নভেম্বরে সেন্সর বোর্ড থেকে মুক্তির জন্য আনকাট ছাড়পত্র পায়। সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটির ব্যাপক প্রশংসা করেছেন বলেও দাবি করেন পরিচালক হিরণ।

সিনেমার প্রেক্ষাপট প্রসঙ্গে হিরণ জানান, আদম এমন একটি জাতি, যাদের স্বজাতি ছাড়া অন্য কোনো শত্রু নেই। এই বহুরূপী আদম জাতির মধ্যে রয়েছে আলাদা ধরনের কিছু আদম, যারা অন্যের জন্য নিজেকে উজাড় করে দেয়। আবার এ জাতির মধ্যেই রয়েছে যে নিজের জন্য অন্যের সবকিছু উজাড় করে নেয়।

‘আদম’ সিনেমাটি ইয়াশ ও ঐশী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন বরেণ্য অভিনয়শিল্পী রাইসুল ইসলাম আসাদ, রঙ্গন হৃদ্য, অ্যালেন শুভ্র, শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, মনিরা মিঠু, সুমনা সোমা, আফফান মিতুল, ইকবাল হোসেন ও মিলন ভট্টাচার্য। সিনেমাটি প্রযোজনা করেছে ‘টি.এইচ.আর মিডিয়া হাউজ’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App