×

বিনোদন

অস্ত্রোপচার হয়েছে তাসনিয়া ফারিণের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মার্চ ২০২৩, ০১:১০ পিএম

অস্ত্রোপচার হয়েছে তাসনিয়া ফারিণের

ছবি: সংগৃহীত

অস্ত্রোপচার হয়েছে তাসনিয়া ফারিণের

অস্ত্রোপচার করা হয়েছে বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের। ব্যাংককের একটি হাসপাতালে তার এ অস্ত্রোপচার হয়। মঙ্গলবার (১৪ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন এ অভিনেত্রী।

ইনস্টাগ্রামের স্টোরিতে তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালে রয়েছেন। কপালে ব্যান্ডেজ। মুখে মাস্ক। সঙ্গে তাসনিয়া লিখেছেন, ‌জীবনের প্রথম অপারেশন হলো। সেটাও আবার এক অপরিচিত দেশে। সঙ্গে আমার অভিভাবকরা নেই। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ, সঙ্গে আমার ছোট ভাই ছিল।’

অভিনেত্রীর শারীরিক অবস্থার সম্পর্কে গণমাধ্যমকে জানান, খুবই ছোট একটা অপারেশন হয়েছে। আমার নাকের মাঝে একটা সিস্ট হয়েছিল। সেটা অপারেশনে বাদ দেওয়া হয়েছে। এখন অনেকটাই ভালো আছি।

গত ২ ডিসেম্বর রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি বিপণিবিতানের চলন্ত সিঁড়িতে আহত হয়েছেন এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এ সময় অভিনেত্রীর সঙ্গে তার বাবাও ছিলেন।

সম্প্রতি পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন। ছবির প্রচারে কলকাতাতেও এসেছিলেন অভিনেত্রী। তা হলে তাসনিয়া দেশে ফিরবেন কবে? অভিনেত্রী বললেন, আগামী ১৮ তারিখে আমার সেলাই কাটা হবে। আশা করছি তার পরের দিন ঢাকায় ফিরতে পারব। তাসনিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সামাজিক মাধ্যমে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App