×

বিনোদন

আর বিয়ে করতে চান না রাখি সাওয়ান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২৩, ১২:২২ পিএম

আর বিয়ে করতে চান না রাখি সাওয়ান্ত

ছবি: সংগৃহীত

আর বিয়ে করতে চান না রাখি সাওয়ান্ত

বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে কারণে সবার কাছে আলোচনায় আসাটা তার যেন রুটিনে পরিণত হয়েছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে খুব ভালো লাগে তার।

সোমবার (৬ মার্চ) রাতে মুম্বাই এয়ারপোর্টে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আবারও স্বামী আদিলকে নিয়ে মুখ খুললেন তিনি। তিনি বলেন, জেল থেকে আদিল আমাকে ফোন করেছিল। আদিল বলেছে, ‘আমি তোমার কাছে ফিরে যেতে চাই। আমি আরেকটা সুযোগ চাইছি।

ফোনে আদিলের এসব কথা শোনার পর বেশ কিছু শর্ত দেন রাখি। রাখি সাওয়ান্ত বলেন, ‘আদিল যদি ফিরে আসতে চায় তবে তাকে লিখিত দিতে হবে যে, সে আর কখনো আমার সঙ্গে প্রতারণা করবে না, শারীরিকভাবে নির্যাতন করবে না, আমার কাছ থেকে যে টাকা নিয়েছে তা ফেরত দেবে, নারীদের সঙ্গে আর খারাপ আচরণ করা যাবে না এবং আমার সঙ্গে যে বিয়ে হয়েছে সেটাতেই থাকতে হবে। আদিলকে এসব শর্ত বলার পর আইনগতভাবে লিখিত দিতে রাজি নয় আদিল। তাহলে কি আদিল ফিরতে চায় আমাকে খুন করে প্রতিশোধ নিতে? আদিল ফেরার পর যদি এমন কিছু ঘটে তবে সেই দায় কে নেবে?

এসব কথা বলার পর রাখি আরও বলেন, আমি আর কখনো বিয়ে করতে চাই না। আমি আদিলকে কখনো ডিভোর্স দেব না। কারণ আমি চাই না আর কোনো মেয়ের জীবন ও নষ্ট করুক। আমি এই জীবনে আর বিয়েও করতে চাই না, সন্তানও চাই না। সম্প্রতি দুবাইয়ে বাড়ি-গাড়ি কিনেছি এবং একটি ট্রেনিং একাডেডি খুলেছি। আমার একাডেমির ছাত্র-ছাত্রীরাই আমার সন্তান। মাদার তেরেসা বিয়ে করেননি। তিনি অভাবী বাচ্চাদের দেখাশোনা করেছেন। যদিও আমি তার ধারে-কাছে নেই, কিন্তু চেষ্টা করতে তো দোষের কিছু নেই।

উল্লেখ্য, বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিলের নামে মামলা করেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এ মামলায় আদিল গ্রেপ্তার হয়ে বর্তমানে জেলহাজতে রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App