×

বিনোদন

অভিনেতা বালা আইসিইউতে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ০১:৪৩ পিএম

অভিনেতা বালা আইসিইউতে

ছবি: সংগৃহীত

অভিনেতা বালা আইসিইউতে

মালয়ালম ও তামিল ইন্ডাস্ট্রির পরিচিত নাম অভিনেতা বালা। সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সোমবার সন্ধ্যায় লিভারে জটিলতা এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল রোগের কারণে কোচির একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। বর্তমানে অমৃতা হাসপাতালে আইসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন এ অভিনেতা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যায় অভিনেতার অবস্থা স্থিতিশীল ছিল। তবে তাকে আরও কয়েক ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে। জনপ্রিয় এই অভিনেতার লিভার প্রতিস্থাপন করা হবে। হাসপাতালে তার সঙ্গেই রয়েছেন অভিনেতা বালার স্ত্রী, ভাই তথা জনপ্রিয় তামিল পরিচালক শিব এবং পরিবারের অন্য সদস্যরা। খবর হিন্দুস্তান টাইমসের।

মঙ্গলবার সকালে অভিনেতার সাবেক স্ত্রী ও গায়িকা অমরুতা সুরেশ এবং তাদের মেয়ে অবন্তিকা বালাকে দেখতে হাসপাতালে আসেন। বিনোদন জগতের অনেক বিশিষ্ট ব্যক্তিও তাকে দেখতে আসেন।

উল্লেখ্য, বালাকে সম্প্রতি মালয়ালম সিনেমা ‘শেফিক্কিন্টে সন্তোষাম’-এ দেখা গেছে। ছবিটি লিখেছেন ও পরিচালনা করেছেন অনু পান্ডালম। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে ঝড় তুলেছে। এর আগে রজনীকান্ত পরিচালিত ‘অন্ন’ (২০২১) ছবিতেও অভিনয় করেছেন বালা। বর্তমানে এই অভিনেতার হাতে ‘বিলাল’ এবং ‘স্থালাম’ নামে দুটি নতুন প্রজেক্ট রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App