×

বিনোদন

নিশোর প্রথম সিনেমার শুটিং শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ১১:৪২ এএম

নিশোর প্রথম সিনেমার শুটিং শুরু

আফরান নিশো

নিশোর প্রথম সিনেমার শুটিং শুরু

নাটক, ওয়েব সিরিজ-সিনেমা থেকে এবার রূপালি পর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে। রায়হান রাফী পরিচালিত সুড়ঙ্গ নামের এ সিনেমায় তার নায়িকা হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা।

নির্মাতা রায়হান রাফী বলেন, সুড়ঙ্গ সিনেমার শুটিং সিলেটে শুরু করেছি। এইখানে বেশ কয়েকদিন এই শুটিং করবো। গল্পে নিশোকে দেখা যাবে সুড়ঙ্গ খননকারী একজন শ্রমিক হিসেবে।

আফরান নিশো বলেন, সিনেমায় অভিনয়ের ইচ্ছা অনেক আগে থেকেই ছিল। কিন্তু মনের মতো পাচ্ছিলাম না বলে ইচ্ছা পূরণ করতে দেরি হয়েছে। অবশেষে সুড়ঙ্গ আমাকে কাঙ্ক্ষিত ইচ্ছা পূরণে সহায়তা করছে। এ সিনেমার জন্য ৬ মাসের প্রস্তুতি নিতে হয়েছে। গল্প, মনের মতো চরিত্র পেয়েছি বলেই সিনেমাটির জন্য নিজেকে প্রস্তুত করেছি। এ সিনেমায় যে লুকে কাজ করব এমনটা দর্শক আমাকে আগে কখনো দেখেনি। এতে মূলত, আমাকে সুড়ঙ্গ খননকারী একজন শ্রমিক হিসেবে দর্শক দেখতে পাবেন। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।

চলতি বছরের দুই ঈদের যেকোনো একটিতে প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে সিনেমাটি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই ও চরকি। এটি মুক্তির কয়েক মাস পর একটি ওটিটি প্ল্যাটফর্মে তা অবমুক্ত করা হবে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App