×

বিনোদন

হার্ট অ্যাটাকের পর রিং পরানো হয়েছে সুস্মিতা সেনকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৩, ০৬:৪০ পিএম

হার্ট অ্যাটাকের পর রিং পরানো হয়েছে সুস্মিতা সেনকে

ছবি: সংগৃহীত

হার্ট অ্যাটাকের পর রিং পরানো হয়েছে সুস্মিতা সেনকে

সম্প্রতি হার্ট অ্যাটাকের শিকার হয়েছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। হার্ট অ্যাটাকের পর অ্যানজিওপ্লাস্টি করা হয়েছে তারা। নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টের মধ্যমে নিজেই এ কথা জানা সুস্মিতা।

বাবার সঙ্গে ছবি দিয়ে সুস্মিতা সেন ইনস্টাগ্রামে লিখেছেন,নিজের হৃদয়কে খুশি রাখো এবং সাহসী করে তোলো। কারণ সে তখন তোমার পাশে থাকবে, যখন তাঁকে তোমার সবথেকে বেশি দরকার হবে। এই কথাই আমার বাবা আমায় বলেছিলেন। কয়েক দিন আগে আমার হার্ট অ্যাটাক হয়। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে যথাস্থানে। সব থেকে বড় কথা, আমার চিকিৎসক আমায় বলেছেন, আমার হৃদয় সত্যিই বড়। আমি তাঁদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই যাঁরা সেই সময় আমার পাশে ছিলেন।

সুস্মিতা আরও লিখেছেন, এই মুহূর্তে এই পোস্টটা দেওয়ার একটাই কারণ। আমি এখন অনেকটাই সুস্থ। আরও কিছু বছর বেঁচে থাকতে পারব। সবার সহযোগিতায় আমি বেঁচে ফিরেছি। সবাইকে ভালোবাসি।

দিন কয়েক আগে হার্ট অ্যাটাক হলেও খবরটি জানতেন না অভিনেত্রীর অনেক ভক্ত। তাই সুস্মিতার ইনস্টাগ্রাম পোস্ট অনেকের কাছে চমক হয়ে এসেছে। তাঁর পোস্টের নিচে অনেকে অভিনেত্রীর দীর্ঘায়ু কামনা করেছেন। এক ভক্ত লিখেছেন, প্রিয় অভিনেত্রী, আপনার জন্য অনেক শুভকামনা।

এদিকে শিগগিরই সুস্মিতা সেনকে দেখা যাবে তাঁর জনপ্রিয় সিরিজ ‘আরিয়া’র তৃতীয় কিস্তিতে। ২০২০ সালে সিরিজটি দিয়েই দীর্ঘ বিরতির পর হিন্দি সিনেমায় ফেরেন সুস্মিতা। ব্যাপক জনপ্রিয়তার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পায় সিরিজটি। সুস্মিতার অভিনয়ের প্রশংসা করেন সালমান খান, বিদ্যা বালানসহ অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App