×

বিনোদন

ফের বিতর্কে জড়ালেন সেলেনা গোমেজ-হাইলি বিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৫৭ পিএম

ফের বিতর্কে জড়ালেন সেলেনা গোমেজ-হাইলি বিবার

ছবি: বিবিসি

ফের বিতর্কে জড়ালেন সেলেনা গোমেজ-হাইলি বিবার

সম্প্রতি একটি টিকটিক ভিডিও নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েছেন সেলেনা গোমেজ, হাইলি বিবার এবং কাইলি জেনার। সম্প্রতি টিকটক অ্যাপে একটি ভিডিও পোস্ট করে সেলেনা গোমেজ লেখেন, ‘ভুল করে ভ্রুর উপর বেশি কারসাজি করে ফেলেছি।’

সেলেনার সেই ভিডিও পোস্ট করার কিছুক্ষণ পরেই টিকটকে একটি ভিডিও পোস্ট করেন ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ খ্যাত কাইলি জেনার। তিনি লেখেন, ‘এটাকে ভুল বলে?’ পোস্টে লেখার সঙ্গে তার বন্ধু হাইলি বিবারের ছবিও পোস্ট করেন কাইলি। কাইলির এই মন্তব্যের পরেই ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। পোস্টে সেলেনার নাম উল্লেখ না করলেও দুই তারকা মিলে তাকেই কটাক্ষ করতে চেয়েছেন বলে দাবি করেন নেটিজনরা।

সেলেনা এই বিতর্কের মধ্যে না জড়ালেও, সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, এই গোটা বিষয়টি বোকা মানুষের কাজ। আমি ৩০ বছর পেরিয়েছি, আর এই সব ঝামেলায় জড়ানোর বয়স নেই আমার।

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে যে বিরতি নিচ্ছেন তিনি, সেই ভিডিওতেই সে কথা জানান দেন ‘হার্ট ওয়ান্টস হোয়াট ইট ওয়ান্টস’খ্যাত এই আলোচিত গায়িকা।

পপ তারকা সেলেনা গোমেজের সাবেক প্রেমিক জাস্টিন বিবারের বর্তমান স্ত্রী হাইলি বিবার। সেলেনার সঙ্গে সম্পর্কের ইতি টানার পরেই হাইলিকে বিয়ে করেন জাস্টিন। সেলেনা ও হাইলির সম্পর্ক যে সুমধুর নয়, তা নিয়ে আগে থেকেই অবগত তার অনুরাগীরা। তবে গত বছর এক অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। দুজনে পোজ দিয়ে ক্যামেরার সামনে একসঙ্গে ছবিও তুলেছিলেন।

অনুরাগীরা তখন ধারণা করেছিলেন যে, তাদের দুজনের মধ্যে সব তিক্ততা ভুলে এক ছাদের তলায় এসেছেন কিন্তু অনুরাগীদের ধারণা পাল্টে দিয়ে বছর ঘুরতে না ঘুরতেই আবার বিতর্কে জড়ালেন এই দুই তারকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App