×

বিনোদন

‘অন্য নারীদের মতো নায়কের রুমে যাই না’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:১৯ পিএম

‘অন্য নারীদের মতো নায়কের রুমে যাই না’

কঙ্গনা রানাওয়াত

আমি অন্য নারীদের মতো গসিপ করি না, বিয়েতে নাচি না, নায়কের রুমে যাই না বলে মন্তব্য করেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে এ কথা বলেন তিনি।

একই লেখনীতে নিজের মাকে নিয়ে মুখ খুলে খবরের শিরোনাম হয়েছেন তিনি। জানিয়েছেন, তার মা প্রতিদিন জমিতে কাজ করেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে মাকে নিয়ে নানা তথ্য তুলে ধরেছেন কঙ্গনা। এ অভিনেত্রী বলেন, মনে রাখবেন, আমার মা আমার কারণে ধনী নন। আমি একটি রাজনৈতিক, সরকারি চাকরিজীবী এবং ব্যবসায়িক পরিবার থেকে এসেছি। আমার মা ২৫ বছরের বেশি সময় শিক্ষকতা করছেন। ফিল্ম মাফিয়াদের বুঝতে হবে, আমার মানসিকতা কোথা থেকে তৈরি হয়েছে, কেন আমি বিয়েতে গিয়ে সস্তা নাচ করতে পারি না।

গত ২৬ ফেব্রুয়ারি কঙ্গনা তার মায়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাতে দেখা যায়, তার মা জমিতে কাজ করছেন। পাশাপাশি এ অভিনেত্রী লেখেন, আমার মা সংস্কৃত ভাষার অধ্যাপক ছিলেন। এখন জমিতে প্রতিদিন ৭-৮ ঘণ্টা কাজ করেন। আমার মা ফিল্ম দেখতে যাওয়া, সিনেমার শুটিং সেটে যাওয়া, বিদেশে ঘুরতে যাওয়া কিংবা মুম্বাইয়ে বসবাস করতে পছন্দ করেন না। এসব কাজ যদি মাকে জোর করে করাতে চাই, তাহলে আমাকে তিরস্কার করেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লেখেন, ফিল্ম মাফিয়ারা সবসময় আমার আচরণকে অহংকারী বলেন। আমার মা আমাকে শিখিয়েছেন, কীভাবে দুটো রুটি-লবণ খেয়ে বাঁচতে হয়। কিন্তু ভিক্ষা করতে শেখাননি, যা আমার সঙ্গে যায় না তাকে না বলতে শিখিয়েছেন। বলুন, এটা কি অহংকার না সততা? তারা আমার নাম ধরে ডেকেছে, আমাকে পাগল বলেছে। কারণ, আমি অন্য নারীদের মতো গসিপ করি না, বিয়েতে নাচি না, নায়কের রুমে যাই না। এ কারণেই কি কেউ কেউ আমাকে টার্গেট করেছে, হেনস্তা করছে কিংবা আলাদা করেছে?

কঙ্গনা লেখেন, আমি আমার সব টাকা ফিল্মে বিনিয়োগ করেছি, আমার এখন কিছুই নেই। যখন আমার মাকে দেখি জমিতে কাজ করছেন, তখন অনুভব করি আমার সবকিছু আছে। তোমরা আমার কী ক্ষতি করবে, আমি এখানে শয়তানদের ধ্বংস করতে এসেছি। আমি আমার জন্য কিছুই চাই না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App