×

বিনোদন

ছেলের জন্য প্রার্থনা করার আহ্বান কুমার বিশ্বজিতের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩০ এএম

ছেলের জন্য প্রার্থনা করার আহ্বান কুমার বিশ্বজিতের

ফাইল ছবি

ছেলের জন্য প্রার্থনা করার আহ্বান কুমার বিশ্বজিতের

কানাডার টরন্টো শহরে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনার ফলে আইসিইউতে ভর্তি আছেন জননন্দিত কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবিড়। দুর্ঘটনাকালে তার সঙ্গে আরো তিনজন বন্ধু ছিল। তিনজনই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে সবার প্রার্থনায় ছেলে নিবিড়ের জন্য দোয়া চেয়েছেন কণ্ঠশিল্পী বিশ্বজিৎ।

গত ১৩ ফেব্রুয়ারি কানাডার টরন্টো শহরে প্রখ্যাত সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র সন্তান নিবিড় এবং তার তিন বন্ধু আরিয়ান দীপ্ত , শাহরিয়ার খান মাহির ও এঞ্জেলা শ্রেয়া বাড়ৈ সড়ক দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনায় প্রাণ হারান নিবিড়ের তিন বন্ধু আরিয়ান, মাহির ও শ্রেয়া। আর বিশ্বজিৎ পুত্র নিবিড় বর্তমানে আইসিইউতে ভর্তি আছেন।

২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া এক পোস্টে কুমার বিশ্বজিৎ একমাত্র সন্তান নিবিড়ের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। একইসঙ্গে নিবিড়ের নিহত তিন বন্ধুর আত্মার শান্তি কামনা করেন।

পোস্টে তিনি লেখেন, ‘নিবিড়ের মতো বাকি তিনজনকেও আমি সন্তানই মনে করি। তারা আমার পরিবারেরই অংশ। তাদের সবার সঙ্গেই আমার সম্পর্ক ছিল বন্ধুতুল্য। আমি মেনে নিতে পারছি না, তারা নেই। সন্তান হিসেবেই তাদের স্মৃতি আমার হৃদয়ে থাকবে চিরজাগ্রত। আমি ঈশ্বরের কাছে আরও প্রার্থনা করি তিনি যেন আমাকে ও আমার পরিবারের প্রতি দয়াপরবশ হয়ে আমার নিবিড়কে আমাদের কাছে ফিরিয়ে দেন। নিবিড় এখনো আইসিইউতে শয্যাশায়ী।’

আকস্মিক এ ঘটনায় কুমার বিশ্বজিৎ মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত বলেও পোস্টে উল্লেখ করেন। তিনি তার সব বন্ধু, পরিচিতজন এবং ভক্তদের কাছে ছেলের জন্য দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App