×

বিনোদন

মেয়ের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১৭ পিএম

মেয়ের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

ছবি: সংগৃহীত

মেয়ের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা

জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের একমাত্র সন্তান মালতি মেরি চোপড়া জোনাস। সম্প্রতি জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার’ অনুষ্ঠানে মালতির মুখ প্রথম প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। এরপরেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তানের ছবি পোস্ট করা থেকে বিরত ছিলো এ জুটি। তবে সময় বদলেছে।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে মেয়ে মালতির সঙ্গে একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ে মালতির মুখের পরিস্কার ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে দেখা গেছে, মালতিকে কোলে আগলে বসে আছেন তিনি। সাদা টপের ওপর বাদামি রঙের জ্যাকেট, চোখে চশমা পরে দেশি গার্ল। অন্যদিকে গোলাপি রঙের সোয়েটার ও প্যান্ট পরে মালতি, মাথায় আবার হেয়ারব্যান্ডও পরেছে।

দ্বিতীয় ছবিতে দেখা গেছে, কালো ফ্লোরাল প্রিন্ট পোশাক পরে প্রিয়াঙ্কা। মালতিকে নিয়ে বিছানায় শুয়ে দেশি গার্ল। তাকে বুকে আগলে রেখেছেন প্রিয়াঙ্কা। আর মালতির পরনে সাদা প্রিন্টেড জামা-প্যান্ট।

পোস্টের ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘এইরকম দিনগুলো’। মেয়ের সঙ্গে অভিনেত্রীর ছবি দেখে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন ভক্তরা। একজন লিখেছেন, ‘এগুলো সবচেয়ে মূল্যবান দিন। উপভোগ করুন’। অপর এক প্রিয়াঙ্কা-অনুরাগীর মন্তব্য, ‘এত সুন্দর!! দেখে মন ভরে গেল’। কেউ লিখেছেন, ‘মা-মেয়ে বড্ড মিষ্টি ছবি’।

ভ্যালেন্টাইন্স ডের পর স্বামী নিক ও মেয়ে মালতির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। কাজের ব্যস্ত শিডিউলের পাশাপাশি পরিবারকে কখনো সময় দিতে ভোলেন না দেশি গার্ল। মেয়েকে নিয়ে প্রতিটা মুহূর্ত উদযাপন করছেন নিক-প্রিয়াঙ্কা। মালতির ছয় মাস পূর্ণ থেকে– বাবা-মা হিসাবে তাদের জীবনের ঝলকও ভাগ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App