×

বিনোদন

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে বিশেষ উপহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২৭ এএম

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে বিশেষ উপহার

ছবি: সংগৃহীত

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে বিশেষ উপহার

সম্প্রতি জমকালোভাবে বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। নবদম্পতিকে বিবাহের সংবর্ধনা, প্রচুর ভালবাসা এবং আশীর্বাদের সঙ্গে সঙ্গে নানা উপহার দিয়েছে গোটা বলিউড ইন্ডাস্ট্রি। এগুলোর মধ্যে বিশেষ উপহার ছিল করণ জোহর এবং ইশা অম্বানীর দেওয়া উপহার।

করণের সিনেমা শেরশাহতে জুটি হিসেবে অভিনয় করেছিলেন এই দম্পতি। দর্শকরাও পছন্দ করেছিলেন এই তারকা জুটির রসায়ন। যা ইন্ডাস্ট্রিতে হিটও হয়েছিল খুব। আর সে দিকে খেয়াল রেখেই তাদের বিশেষ উপহার দিয়েছেন করণ।

তার পরবর্তী তিনটি সিনেমাতে নায়ক-নায়িকা হিসেবে তাদের অভিনয়ের প্রস্তাব দিয়েছেন তিনি। অর্থাৎ তার আগামী তিনটি সিনেমাতে সিদ্ধার্থ ও কিয়ারাকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। যা এই নবদম্পতির বিয়েতে করণের পক্ষ থেকে দেওয়া বিশেষ উপহার। তারা দুজনেই করণের খুব কাছের মানুষ। তাই হয়তো উপহার হিসেবে সিনেমাই বেছে নিয়েছেন তিনি। যদিও তার প্রযোজনা সংস্থা থেকে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে এই বিষয়ে বলিউড পাড়ায় কানাঘুষা চলছে ভালোই।

বিয়েতে তাদের উপহার দেওয়া মানুষদের মধ্যে চর্চায় রয়েছে অম্বানী পরিবারও। কিয়ারার খুব কাছের বান্ধবী ইশা অম্বানী। তাই বান্ধবীর বিয়ে উপলক্ষে নিজেদের সংস্থার সঙ্গে যোগও করেছেন। সিদ্ধার্থ এবং কিয়ারাকে রিলায়্যান্স ট্রেন্ড ফুটওয়্যার সংস্থার বিজ্ঞাপনের প্রচারের মুখ বানানোর সিদ্ধান্ত নিয়েছে অম্বানী পরিবারের সদস্যরা।

এই বিষয়ে রিলায়্যান্স রিটেল সংস্থা ফ্যাশন এবং লাইফস্টাইলের সিইও অখিলেশ প্রসাদ বলেছেন, ‘সিদ্ধার্থ এবং কিয়ারা দুজনেই বলিউডের বিখ্যাত তারকা। তাদের জনপ্রিয়তাও প্রচুর। তারা আমাদের বিজ্ঞাপনের প্রচারের মুখ হলে যুব সমাজের সঙ্গে আমাদের সম্পর্ক আরও মজবুত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App