×

বিনোদন

ফিরে আসছেন সালমান-শাবনূর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১১ পিএম

ফিরে আসছেন সালমান-শাবনূর

‘তুমি আমার’ সিনেমার পোস্টার

ফিরে আসছেন সালমান-শাবনূর

ঢাকাই সিনেমার প্রয়াত নায়ক সালমান শাহ ও শাবনূর অভিনীত জুটির প্রথম সিনেমা ‘তুমি আমার’। প্রেক্ষাগৃহে আবারো মুক্তি পাচ্ছে। আগামী শুক্রবার বরিশালের অভিরুচি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ব্যবসাসফল এই সিনেমা।

এই খবর জানিয়েছেন সিনেমাটির কাহিনিকার আবদুল্লাহ জহির বাবু।

এত বছর পর আবার মুক্তি প্রসঙ্গে অনুভূতি জানাতে গিয়ে কাহিনিকার আবদুল্লাহ জহির বাবু বলেন, খবরটি পেয়ে আমি খুব খুশি। ইতিহাস সৃষ্টি করা সিনেমাটি আবার সিনেমা হলে দেখতে পাওয়া যাবে খবরটি অনেক আনন্দের। প্রথমে সপ্তাহে সিনেমাটি ৪০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সিনেমাটি তখন প্রথমে বড় সিনেমা হলগুলো নিতে চাচ্ছিল না। এরপর বাকিটা ইতিহাস। এটি দুই কোটি টাকার ওপরে আয় করে। আবার মুক্তি দেয়ার জন্য বুকিং এজেন্ট জাহাঙ্গীর ভাইকে অনেক ধন্যবাদ।

অপরদিকে, আবদুল্লাহ জহির বাবু তার ফেসবুক পোস্টে তিনি লিখেন, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি- আমার বাবা, মরহুম জহিরুল হক পরিচালিত ও আমার লেখা কাহিনি ও সংলাপ সংবলিত প্রথম ছায়াছবি ‘তুমি আমার’ আগামী ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি বরিশাল অভিরুচি সিনেমা হলে আবারো মুক্তি পেতে যাচ্ছে। সর্বপ্রথম ১৯৯৪ সালের কোরবানির ঈদে মুক্তি পেয়েছিল ‘তুমি আমার’। আমার বাবার ইন্তেকালের পর মরহুম তমিজ উদ্দীন রিজভী আংকেলের অবশিষ্ট পরিচালনার কাজ শেষ করার পর আদৃতা কথাচিত্রের ব্যানারে মুক্তি পায় সালমান শাহ ও শাবনূর অভিনীত প্রথম ছায়াছবি ‘তুমি আমার’। আমার জীবনের সম্ভবত সবচেয়ে স্মৃতি বিজড়িত ও উল্লেখযোগ্য সিনেমা ‘তুমি আমার’। ব্যাপারটা আমাকে জানাবার জন্য দেবাশীষ বিশ্বাস দাদাকে এবং মুক্তি দেওয়ার জন্য জাহাঙ্গীর ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App