×

বিনোদন

‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল চায় ভক্তরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪৪ এএম

‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল চায় ভক্তরা

ছবি: সংগৃহীত

‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল চায় ভক্তরা

শারমান জোশির গুজরাটি চলচ্চিত্র ‘কংগ্র্যাচুলেশনস’-এর প্রচারে এক হয়েছিলেন তার দুই বন্ধু আমির খান ও মাধবন। দীর্ঘ ১৪ বছর পর লিউডের কাল্ট ক্লাসিক চলচ্চিত্র খ্যাত ‘থ্রি ইডিয়টস’-এর তিন জনপ্রিয় চরিত্র ফারহান, রাজু আর র‌্যাঞ্ছোরকে একসঙ্গে দেখে আবেগ সামলাতে পারেননি ভক্তরা। ফের তিনজনকে এক হয়ে বানাতে বললেন ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল। আর এই সিনেমাটির সিক্যুয়েল দিয়েই আমিরের প্রত্যাবর্তন চান অনুরাগীরা।

অভিনেতা শারমান জোশি সম্প্রতি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে তাকে ১৪ বছর পর তার সহ-অভিনেতা আমির খান এবং আর. মাধবনের সঙ্গে একত্রিত হতে দেখা গেছে। ভিডিওতে, তিন অভিনেতাকে ক্রিকেট মাঠে লাল ইউনিফর্ম পরিহিত দেখা গেছে। খবর জি নিউজ ইন্ডিয়ার।

ভিডিওটি শেয়ার হওয়া মাত্র রীতিমতো মন্তব্যের ঝড় উঠে গেছে। দীর্ঘ ১৪ বছর পর তিন অভিনেতাকে একসঙ্গে দেখে ভক্ত অনুরাগীরা নিজেদের অনুভূতি প্রকাশ করছেন। সকলের একটাই চাওয়া, ‘থ্রি ইডিয়টস’ আবার চাই পর্দায়। সিনেমাটির সিক্যুয়েল বানানো হোক। একের পর এক মন্তব্য এসেছে সিনেমাটির দ্বিতীয় কিস্তি চেয়ে। ভক্ত-অনুরাগীদের প্রত্যাশা, আবারো এই তিন অভিনেতাকে একসঙ্গে পর্দায় দেখতে চান তারা। সেই প্রত্যাশা সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড়ের বেগে ছড়িয়ে যাচ্ছে।

শুধু শারমান জোশির ভিডিওতেই নয়, বরং ভক্ত অনুরাগীরা থ্রি ইডিয়টসের সিক্যুয়েল চেয়ে একের পর এক পোস্ট করে যাচ্ছেন। পোস্টে আমির খান ও রাজকুমার হিরানিকেও মেনশন করছেন অনেকে। সকলের প্রাণের দাবি, বলিউডের এই দুঃসময়ে ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল আনা হোক। টুইটারেও একই দাবি ভক্তদের। আমির খানের ফ্যান পেজগুলোও সরব হয়েছে এই দাবিতে। এছাড়া আমির খানের প্রত্যাবতর্নও চান ভক্তরা। নিজের সর্বশেষ চলচ্চিত্র ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হওয়ায় চলচ্চিত্র থেকে বিরতি নিয়েছেন আমির খান। অভিনেতা ঘোষণা করেছেন, এই মুহূর্তে আর ক্যামেরার সামনে নয়। বরং পরিবারকেই সময় দিতে চান তিনি। তাই ভক্তদের দাবি, ‘থ্রি ইডিয়টস’-এর মতো চলচ্চিত্র দিয়েই আবার পর্দায় ফিরুক আমির খান।

ভারতে ‘থ্রি ইডিয়টস’ সিনেমাটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। বলিউডের প্রথম চলচ্চিত্র হিসেবে বক্স অফিসের সব রেকর্ড ভেঙে সেই সময়ে পাহাড় সমান উচ্চতায় জায়গা করে নিয়েছিল ‘থ্রি ইডিয়টস’। অনন্য নির্মাণশৈলীর কারণে সিনেমাটি এখনো টিভি পর্দায় দর্শকদের প্রধান আকর্ষণ। যেন প্রানবন্ত এক সতেজ ছোঁয়া! রাজকুমার হিরানি পরিচালিত এভারগ্রিন সিনেমাটি আমির খানের ক্যারিয়ারের অন্যতম একটি সেরা চলচ্চিত্র। ভারতীয় বক্স অফিসে প্রথম ২০০ ও ২৫০ কোটি অতিক্রম করা চলচ্চিত্র এটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App