×

বিনোদন

এবার অক্ষয়ের সঙ্গে পা মেলালেন সালমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০১ পিএম

এবার অক্ষয়ের সঙ্গে পা মেলালেন সালমান

ছবি: সংগৃহীত

এবার অক্ষয়ের সঙ্গে পা মেলালেন সালমান
এবার অক্ষয়ের সঙ্গে পা মেলালেন সালমান

অক্ষয় কুমারের সঙ্গে নাচের তালে পা মেলাচ্ছেন খোদ সালমান খান! সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বয়ং অক্ষয় কুমার।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি সেলফির গান। সেলফি ছবির ম্যায় খিলাড়ি তু আনাড়ি গানে এবার অক্ষয় কুমারের সঙ্গে যুগল বেঁধে সালমন খানকে নাচতে দেখা গেছে। এ নাচেরই একটি ভিডিও অক্ষয় কুমার আবার ইনস্টাগ্রামে পোস্টও করলেন। অক্ষয় যদিও প্রথমে এই গানটির যে স্টেপ আছে সেগুলো সলমনকে সেখান তারপর তাঁরা একসঙ্গে তাতে নাচেন। এই ভিডিয়ো পোস্ট করে তিনি বলেন সালমান নাকি দ্রুত শিখে ফেলতে পারেন সবটা।

অক্ষয়ের পোস্ট করা এই ভিডিয়ো দেখেই অনেকেই মজা পেয়েছেন। তাঁদের অনুরাগীরা তো বটেই, তাঁদের সেলেব বন্ধুরাও এখানে কমেন্ট করেছেন। এই ভিডিয়োতে তাঁদের গানটির যে হুক স্টেপ আছে সেটা করতে দেখা যায়। এটা আদতে ১৯৯৪ সালের ম্যায় খিলাড়ি তু আনাড়ি ছবির টাইটেল ট্র্যাকের রিমেক।

যে ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে সেখানে ভাইজানকে একটি কালো রঙের ফুল হাতা টিশার্ট এবং জিন্স পরে থাকতে দেখা গিয়েছে। অন্যদিকে অক্ষয়ের পরনে ছিল একটি নীল রঙের টিশার্ট এবং খয়েরি রঙের প্যান্ট। এই ভিডিয়োর শুরুতে তাঁদের একটি বাগানে বসে থাকতে দেখা যায় সেখানেই অক্ষয় তাঁকে এই এনার্জেটিক পারফরমেন্স দেখায়। সেখানে টাইগার শ্রফের সঙ্গে তাঁকে নাচতে দেখা যায়। এরপরই তাঁদের একসঙ্গে পা মিলিয়ে নাচতে দেখা যায় এই গানে। শেষে তাঁরা একে অন্যকে জড়িয়ে ধরেন। তবে তাঁরা যে কেবল এই গানের নাচের তালে পা মেলান সেটাই নয়, তাঁরা একই সঙ্গে ঠোঁট মেলান। ভিডিয়োর শেষে তাঁদের হাসতে দেখা যায়।

আগামী ২৪ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার, ইমরান হাশমি অভিনীত ছবি সেলফি। এটির পরিচালনা করেছেন রাজ মেহতা। এটি মালায়লাম ছবি ড্রাইভিং লাইসেন্সের হিন্দি রিমেক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App