×

বিনোদন

অ্যামাজন প্রাইমে দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের লাইভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৯ এএম

অ্যামাজন প্রাইমে দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের লাইভ

ছবি: সংগৃহীত

অ্যামাজন প্রাইমে দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের লাইভ

বছর কয়েকের প্রেমপর্ব চুকিয়ে সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-কিয়ারা। জানা গেছে, ৬ ফেব্রুয়ারি জয়সালমেরের সূর্যগড় প্রাসাদে বসবে জমকালো বিয়ের আসর। যার প্রতিরাতের ভাড়া প্রায় এক লক্ষ রুপি!

বলিউড গণমাধ্যমের সূত্রে জানা যায়, ৬ ফেব্রুয়ারি বিয়ের পাশাপাশি ৪ ও ৫ ফেব্রুয়ারি সূর্যগড় প্রাসাদিই পালিত হবে মেহেদি, গায়ে হলুদ এবং সংগীতের অনুষ্ঠান। আর বিয়েতে বিশেষ আয়োজন থাকছে দুই পরিবারের পক্ষ থেকেই। জানা যায়, নিজের বিয়েতে নিজেই নাচবেন কিয়ারা।

শুধু তা-ই নয়, আডবাণী এবং মলহোত্র পরিবারের সদস্যরাও এই নাচে শামিল হবেন। নাচ এবং গানটি তৈরি করেছেন সিদ্ধার্থের পরিবার। এদিকে, কিয়ারাকে ছেলের বউ হিসেবে পেয়ে বেজায় খুশি সিদ্ধার্থের বাবা-মা।

অতিথি হিসেবে থাকবেন বর-কনের খুব কাছের ও ঘনিষ্ঠ আত্নীয়রা। সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় নাম আছে মাত্র ১০০-১২৫ জনের। যাদের মধ্যে রয়েছেন করণ জোহর, মনিশ মালহোত্রা, শহিদ কাপুর, মীরা রাজপুত প্রমুখ।

বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে— মার্সেডিজ, জাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামিদামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় প্রস্তুত থাকবে এই গাড়িগুলো।

কিয়ারা এবং সিদ্ধার্থের বিয়ের ভিডিও স্ট্রিম করবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম। আর সেই খবরের আভাসও মিলেছে ওটিটি প্ল্যাটফর্মের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App