×

বিনোদন

আমি খেলতে ও খেলা দেখতে ভালোবাসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৩, ০৩:০০ পিএম

আমি খেলতে ও খেলা দেখতে ভালোবাসি
আমি খেলতে ও খেলা দেখতে ভালোবাসি

ছবি: সংগৃহীত

বনভোজনের আনন্দে মেতে আছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীরা। এবারে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে নরসিংদীর মাধবধীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে।

শনিবার (১৪ জানুয়ারি) সকাল থেকেই এখানে ভিড় করেন চলচ্চিত্র শিল্পীরা। ইলিয়াস কাঞ্চন ও নিপুণ পরিষদের কমিটির আয়োজনে এবারের পিকনিক আয়োজন অনুষ্ঠিত হয়। বিপিএল প্রসঙ্গে কথা উঠতেই উপস্থিত সংবাদিকদের সুবাহ জানান, ঢাকা টিমের জন্য শুভকামনা। তার আগে তিনি বলেন, আমি খেলতেও ভালোভাসি, খেলা দেখতেও ভালোবাসি। এ সময় নিজের অভিনীত সিনেমা নিয়েও কথা বলেন সুবাহ।

উল্লেখ্য, এবারের বিপিএল আসরে ঢাকার ফ্র্যাঞ্চাইজি হিসেবে ঢাকা ডমিনেটর্স অংশগ্রহণ করছে। যেখানে নায়িকা সুবাহর সাবেক প্রেমিক ক্রিকেটার নাসির হোসেন অধিনায়কত্ব করছেন। তাই অনেকেই মনে করছেন নাসিরের টান এখনো ছাড়তে পারেননি তিনি। তাই তো তিনি ঢাকাকে সাপোর্ট করছেন।

চলতি আসরে ঢাকা খুব একটা ভালো অবস্থানে নেই। তিন ম্যাচ খেলে এখন পর্যন্ত একটি ম্যাচে জয় পেয়েছে। বাকি দুটিতে হার নিয়ে মাঠ ছেড়েছে ঢাকা। জয়ী ম্যাচে ব্যাটে-বলে অলরাউন্ড পারফরম করে দলকে জয় পাইয়ে দেন নাসির। এখন দেখার বিষয়— ঢাকার জন্য সুবাহর শুভকামনা কতটুকু অনুপ্রেরণায় জোগায় পুরো ফ্র্যাঞ্চাইজি দলটিকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App