×

বিনোদন

গোল্ডেন গ্লোব জিতে নিল ‘নাটু নাটু’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৩, ০২:৪৯ পিএম

গোল্ডেন গ্লোব জিতে নিল ‘নাটু নাটু’

ছবি: সংগৃহীত

গোল্ডেন গ্লোব জিতে নিল ‘নাটু নাটু’

সিনেমায় সেরা মৌলিক গানের বিভাগে গোল্ডেন গ্লোব পুরস্কার জিতেছে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা এস এস রাজামৌলির ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গান।

তেলেগু ভাষায় গানটি কম্পোজ করেছেন প্রবীণ সঙ্গীত পরিচালক এমএম কিরাভানি। লিখেছেন কালা ভৈরব ও রাহুল সিপলিগঞ্জ। আর কণ্ঠে তুলেছেন রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব।

মৌলিক সুর আর দারুণ কোরিওগ্রাফিতে গানটি দর্শক-শ্রোতার মনে সুখের অনুভূতি ছড়িয়েছে। জিতে নিয়েছে মন আর অর্জন করেছে সম্মান।

যুক্তরাষ্ট্রে ৮০ তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উপস্থাপনা করছেন অভিনেতা জেরোড কারমাইকেল। পরিচালক রাজামৌলি, অভিনেতা রাম চরণ ও জুনিয়র এনটিআর মর্যাদাপূর্ণ এই পুরস্কারের অনুষ্ঠানে যোগ দিয়েছেন। বিশ্বব্যাপী প্রশংসিত সিনেমাটি নির্মাণের অভিজ্ঞতা নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন তাঁরা।

এর আগে রাম চরণ বলেছিলেন, চলচ্চিত্রটিতে অভিনয় করে পাওয়া ভালোবাসা তাকে অপার্থিব সুখের অনুভূতি দিয়েছে। সিনেমাটির জন্য পুরস্কার জিততে তিনি ট্রফি কোলে নিয়ে ঘুমাবেন বলে ঘোষণা করেছিলেন।

গত ১২ ডিসেম্বর গোল্ডেন গ্লোবের মনোনয়নের তালিকা প্রকাশিত হয়। ‘নাটু নাটু’ গানের জন্য সেরা মৌলিক গান ও সেরা বিদেশি ভাষার ছবির বিভাগ দুটিতে পুরস্কারের জন্য মনোনীত হয় ‘আরআরআর’।

গোল্ডেন গ্লোবে নমিনেশন ও পুরস্কার জয়ে সংশ্লিষ্ট মহলের ধারণা, অস্কারেও দারুণ কিছু অপেক্ষা করতে পারে সিনেমাটির জন্য।

প্রসঙ্গত, গত বছর মার্চে মুক্তি পায় ছবিটি। বক্স অফিসে কাঁপিয়ে দ্রুত সময়ে হাজার কোটি রুপি আয় ঘরে তোলার মাইলফলক স্পর্শ করে এই সিনেমা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App