×

বিনোদন

মুক্তি পেল ট্রেলার, প্রকাশ্যে ‘পাঠান’ সিনেমার পোস্টার (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ১২:২৫ পিএম

মুক্তি পেল ট্রেলার, প্রকাশ্যে ‘পাঠান’ সিনেমার পোস্টার (ভিডিও)

ছবি: অনলাইন থেকে সংগৃহীত

মুক্তি পেল ট্রেলার, প্রকাশ্যে ‘পাঠান’ সিনেমার পোস্টার (ভিডিও)

বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার ট্রেলার প্রকাশ করা হয়েছে। যদিও এর আগে নতুন পোস্টার প্রকাশ্যে এনেছিল প্রযোজনা প্রতিষ্ঠান। দীর্ঘদিন পর এ সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরছেন বলিউড বাদশা। এরই মধ্যে আজ সকালে মুক্তি দেয়া হয়েছে সিনেমার ট্রেলার।

এতদিন ‘পাঠান’ সিনেমার ট্রেলার দেখার অপেক্ষায় ছিল অনুরাগীরা। ১০ জানুয়ারি সকাল ১১টায় মুক্তি দেয়া হয়েছে ‘পাঠান’ সিনেমার সেই বহুল প্রতীক্ষিত ট্রেলার।

গতকালই শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের নতুন পোস্টার প্রকাশ করা হয়।

সিনেমাটি বড়পর্দায় মুক্তি পাবে ২৫ জানুয়ারি। হিন্দি, তামিল ও তেলেগু এই তিন ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। এদিকে জন আব্রাহামের ছবি পোস্ট করে শাহরুখ খান লেখেন, ‘ময়দানে দেখা হবে। মজা হবে’। দীপিকা পাড়ুকোনের ছবিও শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘উনিও এক মিশনে বেরিয়েছেন! আরও জানুন পাঠান ট্রেলারে।’

সেই সঙ্গে শাহরুখের নিজেরও একটি পোস্টার এসেছে প্রকাশ্যে। ক্যাপশনে লেখা, ‘মিশন শুরু হলো বলে।’

উল্লেখ্য, কয়েকদিন আগে দীপিকা পাড়ুকোনের জন্মদিনেও তাকে শুভেচ্ছা জানান শাহরুখ একেবারে ‘পাঠান’ স্টাইলে। পোস্ট করেন একটি নতুন পোস্টার।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে দেখা যাবে। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। মাসখানেক আগে প্রকাশিত ছবির প্রথম গান ‘বেশরম রং’ এরই মধ্যে একাধিক বিতর্কের সৃষ্টি করেছে। তৈরি করেছে রাজনৈতিক বিতর্ক। তবে সবকিছুর মধ্যেও ‘পাঠান’ নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনা ও উচ্ছ্বাসের কমতি নেই। শাহরুখ অনুরাগীরা বহুদিন পর প্রিয় তারকাকে বড়পর্দায় দেখার জন্য এখন মুখিয়ে আছেন।

https://www.youtube.com/watch?v=vqu4z34wENw&t=1s

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App