×

বিনোদন

শারীরিক নির্যাতন করতেন সালমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৩, ০৪:০২ পিএম

শারীরিক নির্যাতন করতেন সালমান

ছবি: সংগৃহীত

শারীরিক নির্যাতন করতেন সালমান

বলিউডের ভাইজানখ্যাত সুপারস্টার তারকা সালমান খানের বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ এনেছেন সাবেক প্রেমিকা অভিনেত্রী সোমি আলি। দিনের পর দিন সালমানের কাছে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছিলেন উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সোমি জানান, নিয়মিত শারীরিক নির্যাতন করতেন সালমান। নির্যাতনের কারণে তৈরি হওয়া ক্ষত লুকাতে মেকআপ আর্টিস্টের সহযোগিতা নিতেন তিনি।

সালমান খানের সঙ্গে দীর্ঘ সময় ধরে সম্পর্কে ছিল পাকিস্তানি অভিনেত্রী সোমি আলীর। তাঁদের এই সম্পর্ক টিকে ছিল প্রায় ৮ বছর। ১৯৯৯ সালেই তাঁদের এই সম্পর্কের পাট চুকে গেছে। এত দিন পর সালমানের বিরুদ্ধে আবার গুরুতর অভিযোগ এনেছেন সোমি।

সামাজিক যোগাযোগমাধ্যমে সোমি আলী জানান, দিনের পর দিন সালমানের কাছে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছিলেন তিনি। তাকে সব সময় ছোট করে কথা বলতেন, এমনকি বন্ধুবান্ধবের সামনে তাঁকে অসম্মান করতেন। এই সময় সালমান তাঁদের মধ্যে সম্পর্ক লুকিয়ে অনেক নারীর সঙ্গে ঘনিষ্ঠ হতেন বলে সোমির অভিযোগ।

সোমিকে নির্যাতনের বিষয়টি বাড়ির পরিচালিকা ও আশপাশের প্রতিবেশীরাও জানতেন বলে অভিযোগ। সোমিকে যখন নির্যাতন করা হতো, আর্তনাদ শুনে পরিচালিকা এসে দরজায় নক করতেন। অনুরোধ করতেন নির্যাতন না করতে।

এর আগেও সালমানকে নারী নির্যাতকারী বলে মন্তব্য করেছিলেন সোমি। বলেছিলেন, সালমান অনেক নারীকেই নির্যাতন করেছেন। এমনকি তাঁদের কষ্ট দেখে খুশিও হতেন। এ জন্য সালমানকে মানসিকভাবে অসুস্থও বলেছেন সোমি আলী। সালমানের সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় বলিউডে অভিনয় করেছিলেন সোমি।

তাঁদের এই সম্পর্কের ভাঙনের পর শুধু অভিনয় ছাড়েননি এই অভিনেত্রী, ছেড়েছিলেন ভারতও। তবে সোমির এসব অভিযোগ নিয়ে সালমান খানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App