×

বিনোদন

লতা মঙ্গেশকরের সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২, ০৫:৩৬ পিএম

লতা মঙ্গেশকরের সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা

ছবি: সংগৃহীত

লতা মঙ্গেশকরের সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা

কঙ্গনা যেখানে, সেখানেই বিতর্ক। এর থেকে যেন বেশিদিন দূরে থাকতে পারেন না কঙ্গনা রানাওয়াত। বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী নিজের বড়াই করতেও ব্যস্ত থাকেন সবসময়। এবার তো নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করে বসলেন কঙ্গনা।

সম্প্রতি আশা ভোঁসলের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন কঙ্গনা। ওই ভিডিওতে লতা মঙ্গেশকরকে নিয়ে কথা বলছিলেন আশা ভোঁসলে। সারেগামাপা-র মঞ্চে হাজির হয়ে লতার বোন জানিয়েছিলেন একবার বিয়ের অনুষ্ঠানে গান গাইবার জন্য কোটি টাকার অফার এসেছিল লতা মঙ্গেশকরের কাছে। আজীবন মূল্যবোধকেই সবচেয়ে বেশি মর্যাদা ও গুরুত্ব দিয়েছেন প্রয়াত সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। বোনের সেই মূল্যবোধের কথাই স্মরণ করান আশা ভোঁসলে। খবর হিন্দুস্তান টাইমসের।

আশা বলেন, ‘দিদিকে বলেছিল দু-ঘন্টা আপনি দর্শন দিন তাহলেও চলবে।’ মুখের ওপর লতা জানিয়ে দিয়েছিলেন- ‘আপনি যদি ১০০ কোটি ডলারও দেন তবুও আমরা গাইব না, কারণ আমরা বিয়ের অনুষ্ঠানে গাই না।’

কঙ্গনা ওই ভিডিও ক্লিপ শেয়ার করে লেখেন, ‘সহমত। আমিও কখনও বিয়ের অনুষ্ঠান বা প্রাইভেট পার্টিতে নাচি না। যদিও আমার ঝুলিতে রয়েছে সবচেয়ে জনপ্রিয় গানগুলো। আমি তো পাগল করে দেওয়ার মতো টাকার অফার ফিরিয়েছি। এই ভিডিওটা দেখে খুশি হলাম.. লতাজি মানেই তো অনুপ্রেরণা।’

উল্লেখ্য, আগামীতে কঙ্গনাকে দেখা যাবে ‘এমার্জেন্সি’ ছবিতে। এই ছবিতে দেশের প্রাক্তন এবং একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে রয়েছেন কঙ্গনা। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করছেন এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App