×

বিনোদন

তেলেঙ্গানায় মিথিলাদের ‘মায়া’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২২, ০২:০৬ পিএম

তেলেঙ্গানায় মিথিলাদের ‘মায়া’

মিথিলা। ছবি: সংগৃহীত

তেলেঙ্গানায় মিথিলাদের ‘মায়া’

ভারতের হায়দরাবাদে শুরু হয়েছে ‘পঞ্চম তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব’। উৎসবে শনিবার (১০ ডিসেম্বর) প্রদর্শিত হবে রাফিয়াদ রশিদ মিথিলা অভিনীত কলকাতার ছবি ‘মায়া’। এরই মধ্যে উৎসবে যোগ দিতে হায়দরাবাদ পৌঁছে গেছেন মিথিলা।

হায়দরাবাদে চলচ্চিত্রবোদ্ধা আর দর্শকের সঙ্গে ছবি দেখার অপেক্ষায় আছেন বলে জানিয়েছেন মিথিলা। ছবিটি অনেকের ভালো লাগবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

‘মায়া’ ছবিটি উইলিয়াম শেকসপিয়রের কালজয়ী নাটক 'ম্যাকবেথ' অবলম্বনে নির্মিত। এটি পরিচালনা করেছেন রাজর্ষি দে।

ছবির কাহিনিতে দেখা যাবে নির্যাতনের শিকার সংখ্যালঘু এক নারীর ঘুরে দাঁড়ানো এবং পুরুষতন্ত্রের শিকল ছিঁড়ে অন্যদের বেরিয়ে আসার উৎসাহ জোগানো।

সিনেমায় মায়া চরিত্রে মিথিলাকে তিনটি বয়সে দেখা যাবে এবং চরিত্রটি বেশ শক্ত। সিনেমাটি হতে যাচ্ছে একটি ডার্ক ফিল্ম, যা কিনা উইলিয়াম শেকসপিয়ারের ম্যাকবেথ অবলম্বনে নির্মিত হবে। ‘মায়া’য় মিথিলাকে ছাড়াও কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তীকেভ।

অন্যদিকে বিশেষ কিছু চরিত্রে দেখা যাবে, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, দেবলীনা কুমার, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধাকে।

আরও জানা গেছে, এই ছবির হাত ধরেই প্রথমবার একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়কে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App