×

বিনোদন

এবারের জন্মদিন নিয়ে পরীর যে পরিকল্পনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২২, ০৪:১৪ পিএম

এবারের জন্মদিন নিয়ে পরীর যে পরিকল্পনা

চিত্রনায়িকা পরী মণি। ফাইল ছবি

এবারের জন্মদিন নিয়ে পরীর যে পরিকল্পনা

চলচ্চিত্র ইন্ডাষ্ট্রিতে আসার পর থেকেই জন্মদিন নিয়ে বাড়তি উন্মাদনা কাজ করে পরী মণির। মাস খানেক আগে থেকেই নানা পরিকল্পনার মধ্য দিয়ে যান। অবশেষে জন্মদিনের সন্ধ্যায় পোশাকে ও আয়োজনে চমকে দেন অনুসারীদের। আগামী ২৪ অক্টোবর ৩০ বছরে পা দেবেন চিত্রনায়িকা পরী মণি। কিন্তু এবারের জন্মদিন কি পরী মণি আগের মতো উদযাপন করতে পারবেন?

পরী মণি জানালেন, এবারও জন্মদিন উদযাপন করবেন তিনি । ঘটা করেই তা উদযাপন করবেন। পরীর ভাষ্য, প্রথমে ভেবেছিলাম জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী রাজ্যকে নিয়ে এতো কিছু সামাল দেব কিভাবে। আর রাজ্যর বাবা রাজের তো শুটিং থাকে, ওর দামাল ছবি মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণাতেও ব্যস্ত। পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাবো। আমার মন খারাপ হবে। নিজেকে তো নিজের কষ্ট দেয়া যাবে না।

এবারের জন্মদিন বিগত বছরের সবগুলো জন্মদিনের চেয়ে বেশি উপভোগ্য হবে বলেই জানালেন পরী মণি। আগের জন্মদিনের একমাত্র নানাই ছিলেন পরী মণির অতি আপন। মানে পরিবারের একান্ত লোক। এবারের জন্মদিনে স্বামী ও সন্তানও রয়েছে। পরীর ইচ্ছে সন্তানের হাতেই জন্মদিনের কেক কাটবেন তিনি। পরীর ভাষ্য, আগে তো নানুকে নিয়ে কেক কাটতাম। এখন চার জন হয়েছি। নানু আছেন, রাজ আছে, রাজ্য আর আমি আছি। এবার ছেলের হাত ধরে জন্মদিনের কেক কাটব। দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

পরী মণির জন্মদিনের আয়োজন প্রতি বছরই পোশাক নিয়ে পরিকল্পনা থাকে। আমন্ত্রিত অতিথিদেরও ড্রেসকোড নির্ধারণ করে দেয়া হয়। বিগত বছরের ন্যায় জন্মদিনের আয়োজনের পোশাক নিয়ে এবারও কোনো পরিকল্পনা আছে কি? পরী বললেন, এবার পোশাকে সাদার সঙ্গে জলরঙের সমন্বয় থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App