×

বিনোদন

শাকিব-পূজার বিয়ে: মুখ খুললেন আফসারী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২, ০৩:৩৯ পিএম

শাকিব-পূজার বিয়ে: মুখ খুললেন আফসারী

ফাইল ছবি

শাকিব-পূজার বিয়ে: মুখ খুললেন আফসারী

পূজা চেরীকে ধর্মান্তরিত করে বিয়ে করেছেন শাকিব খান। থাকছেন একসঙ্গে। এমন গুঞ্জনে তোলপাড় চারপাশ। তবে পরিচালক মালেক আফসারী বিষয়টিতে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন।

নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করে মালেক আফসারী বলেন, যেখানে পূজা বলেছে আমাকে নিয়ে কেউ উল্টা-পাল্টা কথা বলবেন না। সেখানে এই সাংবাদিক ভাই (পূর্নিয়ার) এতো জোর দিয়ে বলছে গত মাসের ২২ তারিখে বিয়ে করেছেন। তারা একসঙ্গে থাকছেন। কেন ভাই? আপনি নিজেও বলছেন, পূজা চেরি মুসলিম হয়ে গেছে। তাহলে পূজার সেই মুসলিম নামটা কী ভাই? আপনি তো বেডরুমের খবর জানেন কিন্তু মুসলিম নামটা খুঁজে বের করতে পারলেন না।

তিনি বলেন, আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি শাকিব পূজার বিয়ে হয়নি। যদি শাকিব খান পূজাকে বিয়ে করতো তাহলে বুবলী এতক্ষণে আদালতে গিয়ে হাজির হতো। কারণ বুবলীর সঙ্গে শাকিবের বিচ্ছেদ হয়নি।

এর আগে বিয়ের বিষয় নিয়ে পূজা চেরি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, কিছুদিন ধরে খেয়াল করছি, আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট বা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই-যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক। মালেক আফসারীর ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন---- https://www.youtube.com/watch?v=oCm8CnjygBQ

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App