×

বিনোদন

বাবার ওপর ভরসা নেই: হৃত্বিক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২১ পিএম

বাবার ওপর ভরসা নেই: হৃত্বিক

‘কৃশ ফোর’ সিনেমার পোস্টার

বাবার ওপর ভরসা নেই: হৃত্বিক

বলিউডের প্রভাবশালী পরিচালক-প্রযোজকদের একজন রাকেশ রোশন। তার হাত ধরেই ছেলে হৃত্বিক এসেছেন এই রঙিন জগতে। শুধু তাই নয়, হৃত্বিকের অধিকাংশ হিট সিনেমার পরিচালক ও প্রযোজক তার বাবাই। কিন্তু সেই বাবার ওপরই ভরসা করতে পারছেন না হৃতিক রোশন।

হৃত্বিকের হাতে ‘সুপার ৩০’ ‘ওয়ার’-এর মতো কয়েকটি ছবি রয়েছে। এ ছাড়া হৃত্বিক অভিনীত থ্রিলার ঘরানার ছবি ‘বিক্রম বেধা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। আর ‘ফাইটার’ ছবিতে অভিনয়ের জন্য ওজন কমিয়ে নিজেকে প্রস্তুত করেছেন তিনি। তবে এত ব্যস্ততার মাঝেও নিজের ছবি ‘কৃশ ফোর’ নিয়েও কাজ করে যাচ্ছেন। এখন চলছে চিত্রনাট্যের কাজ চলছে। খবর আনন্দবাজার পত্রিকা, বলিউড হাঙ্গামা ও জিও টিভি নিউজের।

‘কৃশ’ ছবির আগের সব কিস্তিতে পরিচালক ছিলেন রাকেশ রোশন। তবে এবার হৃত্বিক খুঁজছেন নতুন পরিচালক। অর্থাৎ ‘কৃশ ফোর’ পরিচালনা করবেন নতুন কেউ।

হৃত্বিকের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, গত ৫-৬ বছরে প্রযুক্তিগত দিক দিয়ে সিনেমা অনেক বদলে গেছে। বদলে গেছে দর্শকদের রুচিও। এ জন্যই ‘কৃশ ফোর’ ছবি পরিচালানায় বাবা রাকেশের ওপর ভরসা করতে পারছেন না হৃত্বিক। তিনি চান এক জন আধুনিক পরিচালক, সময়ের চাহিদা বুঝে যিনি নির্মাণ করবেন এই যুগের ‘কৃশ’।

হৃত্বিক রোশন তার বাবার সঙ্গে পরামর্শ করেই এ সিদ্ধান্ত নিয়েছেন কিনা, তা অবশ্য জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App