×

বিনোদন

শিরোনামহীনের ২৫ বছর পূর্তিতে কনসার্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩ এএম

শিরোনামহীনের ২৫ বছর পূর্তিতে কনসার্ট

ছবি: ভোরের কাগজ

শিরোনামহীনের ২৫ বছর পূর্তিতে কনসার্ট

তারুণ্যের ব্যান্ড শিরোনামহীন পেরিয়ে এলো দীর্ঘ পথ। ১৯৯৬ সালে ঢাকায় যে ব্যান্ডটির যাত্রা শুরু হয়েছিল, তাদের জনপ্রিয়তা আজ পৌঁছে গেছে দেশের প্রতিটি কোণে। আন্তর্জাতিক পরিমণ্ডলেও পরিচিতি পেয়েছে ব্যান্ডটি। গত বছরের ১৪ এপ্রিল শিরোনামহীন পূর্ণ করেছে ২৫ বছর। সিলভার জুবিলি উপলক্ষে বড় আয়োজনের উদ্যোগ হাতে নিয়েছে ব্যান্ডটি। আয়োজন করেছে ‘শিরোনামহীন অ্যানিভার্সারি কনসার্ট উইথ সিম্ফোনি অর্কেস্ট্রা’। আরো আগেই হওয়ার কথা ছিল কনসার্টটি। নানা কারণে পিছিয়ে ৮ সেপ্টেম্বর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে হবে এ কনসার্ট। এতে শিরোনামহীনের সঙ্গে অংশ নেবে মুম্বাই সিম্ফনি অর্কেস্ট্রা।

মুম্বাই সিম্ফনি অর্কেস্ট্রা ছাড়াও ওই কনসার্টে শিরোনামহীনকে সঙ্গ দেবেন দেশের বিভিন্ন ব্যান্ডের জনপ্রিয় শিল্পীরা। কেউ গেয়ে, কেউ বাজিয়ে অংশ নেবেন কনসার্টে। থাকবেন দলছুটের বাপ্পা মজুমদার, অর্থহীনের সুমন ও শিশির, মাইলসের সৈয়দ জিয়াউর রহমান তূর্য, জলের গানের রাহুল আনন্দ, আর্টসেলের লিংকন, এভয়েড রাফা ব্যান্ডের রাফা, ওয়ারফেজের পলাশ নূরসহ বাংলা গানের অনেক পরিচিত মুখ।

কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান ব্র্যান্ডমিথ জানিয়েছে, বড় বাজেটের এই কনসার্টে থিম থেকে শুরু করে টেকনিশিয়ান, সাউন্ড, স্টেজ, লাইট সবই দেশের সর্বোচ্চ মানের। চতুর্থ জেনারেশনের এলইডি ম্যাপিংয়ের কারণে কনসার্টটির ভিজুয়ালাইজেশন হবে ভিন্ন মাত্রায়। তবে শ্রোতাদের সামর্থ্যরে বিশেষ বিবেচনায় টিকেটের মূল্য সীমিত রাখা হয়েছে বলে জানিয়েছে ব্র্যান্ডমিথ। রেগুলার টিকেটের মূল্য ৫০০ টাকা আর ভিআইপি টিকেট পাওয়া যাবে ১ হাজার ২০০ টাকায়। ৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় শুরু হবে কনসার্টটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App