×

বিনোদন

মাজহারুলের মৃত্যুতে হাসপাতালে শাকিব খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৯ পিএম

মাজহারুলের মৃত্যুতে হাসপাতালে শাকিব খান

কিংবদন্তী গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের মৃত্যুর খবরে মর্মাহত ঢালিউডের শাকিব খান

মাজহারুলের মৃত্যুতে হাসপাতালে শাকিব খান

কিংবদন্তি গাজী মাজহারুল আনোয়ারের মৃত্যুতে সংস্কৃতি অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। কিংবদন্তি এই গীতিকারের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে গেলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শাকিব খান ইউনাইটেড হাসপাতালে যান। সেখানকার হিমঘরে রাখা হয়েছে কিংবদন্তির মরদেহ। হাসপাতালে গিয়ে গাজী মাজহারুল আনোয়ারের ছেলে উপলের সঙ্গে কথা বলেন শাকিব খান এবং তাকে সান্ত্বনা দেন।

শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও শোকবার্তা দিয়েছেন শাকিব। ফেসবুকে তিনি লেখেন, বাংলা গানে এক অনন্য-অসাধারণ গীতিকার গাজী মাজহারুল আনোয়ার আঙ্কেল আর নেই, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পরম শ্রদ্ধেয় এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

মাজহারুল আনোয়ারের অবদান তুলে ধরে শাকিব লেখেন, বর্ণিল কর্মময় জীবনে গাজী আঙ্কেল গানের বাইরে বিকশিত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার ও প্রযোজক হিসেবেও। শিল্প-সংস্কৃতির প্রায় প্রতিটি সেক্টরে তিনি পেয়েছেন বিস্ময়কর সব সাফল্য। মুক্তিযুদ্ধ, দেশপ্রেম, প্রকৃতি, জীবনবোধ, প্রেম, বিরহ, স্নেহ; বৈচিত্র্যময় সব অনুভূতি প্রকাশে এ দেশের মানুষের হৃদয়ের মণিকোঠায় আজীবন ভীষণ প্রিয় হয়ে থাকবে গাজী মাজহারুল আনোয়ারের অমর সব সৃষ্টি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App