×

বিনোদন

সাইফকে ছেলে ইব্রাহিমের দাদা লাগছে: নেটিজেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ০৯:২৪ এএম

সাইফকে ছেলে ইব্রাহিমের দাদা লাগছে: নেটিজেন

ছবি: সংগৃহীত

সাইফকে ছেলে ইব্রাহিমের দাদা লাগছে: নেটিজেন

এক ফ্রেমে বাবা ও তিন ছেলে। ছেলে ইব্রাহিম আলি খান, তৈমুর আলি খান ও জেহাঙ্গির আলি খানের সঙ্গে সাইফ আলি খান। তাদের ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন সাবা আলি খান। সম্পর্কে সাইফের ছোট বোন সাবা।

সাইফের সঙ্গে তিন ছেলের ছবি শেয়ার করে সাবা লেখেন, ‘বেবো’র (করিনা কাপুর খান) ছেলেরা। আরও একটি ছবি পাওয়া গেছে, তাই শেয়ার করলাম। জন্মদিনের মুহূর্ত। দুই ভাইয়ের প্রতি ইগির প্রতিরক্ষামূলক অঙ্গভঙ্গি মিস করতে চাই না। মাশাআল্লাহ।’ সাইফের ৫২ বছরের জন্মদিন থেকে এই ছবি। চলতি মাসের শুরুতেই জন্মদিন ছিল পতৌদি নবাবের। ছবিতে দুই ভাই তৈমুর ও জেহকে আগলে রাখতে দেখা গিয়েছে ইব্রাহিমকে। টেবিলের ওপর সামনে সাইফের জন্মদিনের কেক রাখা। খবর হিন্দুস্তান টাইমসের।

এক ভক্ত মন্তব্য করেছেন, একই ফ্রেমে সুদর্শনতা। উফফ জেহ বাবা। আরেকজন বলেছেন, সাইফকে দেখতে ইব্রাহিমের বড় ভাইয়ের মতো’ অন্য অনেকে মন্তব্য বিভাগে ভালোবাসা উজাড় করেছেন।

সাইফের চার সন্তান। ২০১২ সালে করিনা কাপুর খানকে বিয়ে করেন তিনি। তাদের দুই সন্তান তৈমুর ও জেহ। অভিনেতা সারা আলি খান ও ইব্রাহিম আলি খানের বাবা তিনি। প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের ঘরে তাদের এই দুই সন্তান। সাবা সাইফের ছোট বোন ও সোহা আলি খানের বড় বোন। পেশায় জুয়েলারি ডিজাইনার সাবা। সোহা অভিনেতা কুণাল খেমুকে বিয়ে করেছেন। তাঁদের একমাত্র মেয়ের নাম মেয়ে ইনায়া।

২০২০ সালে বলিউড হাঙ্গামাকে দেয়া এক সাক্ষাৎকারে সাইফ বলেন, ‘আমি সর্বক্ষণ আমার সন্তানদের পাশে আছি। আমি আমার তিন সন্তানকে ভালোবাসি ও আদর করি। এটা সত্যি যে আমি তৈমুরের সঙ্গে অনেকটা সময় কাটাই। তবে আমি আমার বড় ছেলে ইব্রাহিম এবং আমার মেয়ে সারার সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখি। আমার তিন সন্তানেরই আমার হৃদয়ে আলাদা জায়গা আছে। আমি যদি সারার কাছে কোনো বিষয় আঘাত পাই, তৈমুর কখনই আমায় সেই সম্পর্কে ভালো অনুভব করাতে পারে না। তাদের প্রত্যেকের বয়স ভিন্ন। আমার তিন সন্তানের প্রত্যেকেরই আলাদা ধরনের সংযোগ প্রয়োজন।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App