×

বিনোদন

এবার মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২২, ১২:১৩ পিএম

এবার মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ!

ফাইল ছবি

এবার মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ!

শনিবারই ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। অনিল কাপুরের কন্যার মা হওয়ার সুখবরের মধ্যেই শুরু নতুন জল্পনা। ক্যাটরিনা কাইফও কি অন্তঃসত্ত্বা? ভিক্যাটকে একটি চিকিৎসাকেন্দ্রের বাইরে দেখতে পাওয়ার পরই এই গুঞ্জন ছড়াতে শুরু করেছে।

এই প্রথম নয়। টিনসেল টাউনের পাওয়ার কাপলকে নিয়ে এই ধরনের জল্পনা আগেও বহুবার শোনা গেছে। প্রতিবারই শেষ পর্যন্ত জানা গেছে, খবরটা ঠিক নয়। গত ডিসেম্বরে দুই তারকার চার হাত এক হওয়ার পর থেকেই অনুরাগীদের প্রতীক্ষা শুরু হয় কবে ভিক্যাটের পরিবারে আসবে নতুন অতিথি? তবে প্রতিবারের মতোই এবারও সম্ভবত খবরটি জল্পনাই। কারণ নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, ক্যাটরিনা চিকিৎসাকেন্দ্রে গেছিলেন এক দন্তরোগ বিশেষজ্ঞকে দেখাতে। আসলে কয়েকদিন আগেই তার একটি আক্কেল দাঁত তোলাতে হয়েছে। সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোয়ে সেই কথা জানিয়েছিলেনও ক্যাটরিনা। এদিনও সেই দন্তরোগ বিশেষজ্ঞের কাছেই চেকআপের জন্য যান বলিউডের এই নায়িকা। তবে ক্যাটরিনা যে অন্তঃসত্ত্বা নন, ওই সূত্র এমন কোনো দাবি করে বসেননি।

কয়েক দিন আগেও ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে রটেছিল গুঞ্জন। বিমানবন্দরে তাকে দেখতে পাওয়ার পরই সেই গুঞ্জন শুরু হয়েছিল। কোনো কোনো অত্যুৎসাহী অনুরাগী তো ক্যাটরিনার ‘বেবি বাম্প’ও আবিষ্কার করে ফেলেছিলেন! তবে পরে জানা যায়, সবটাই ভিত্তিহীন অনুমান।

অন্য তারকা দম্পতিদের মতোই ভি-ক্যাটের জনপ্রিয়তাও বিপুল। তাদের একসঙ্গে দেখতে পেলে উচ্ছ্বসিত হয়ে যান ভক্তরা। দুজনের রসায়ন মুগ্ধ করে তাদের। সম্প্রতি করণ জোহরের শোয়ে ভিকি কৌশল বলেন, ক্যাটরিনা তার কাছে আয়নার মতো। তাদের মধ্যে বোঝাপড়াও খুব ভালো বলেই দাবি তাদের।

দুই বছর আগে ‘কফি উইথ করণ’-এর শো থেকেই নাকি শুরু হয় তাদের প্রেম পর্ব। সূত্র : সংবাদ প্রতিদিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App